Connect with us

    Tollywood

    বিতর্ক নিপাত যাক! গুঞ্জন উড়িয়ে সৌমীতৃষাকে নিয়ে সফলতার রাত উদযাপন দেব-এর

    Published

    on

    dev and soumitrisha

    বড়দিনে মুক্তি পেয়েছে সুপার স্টার দেবের নতুন সিনেমা প্রধান, বলিউডে বহু বড় বড় সিনেমার সঙ্গে সমান তালে চলছে সিনেমাটি থিয়েটারে। দেব ছাড়াও সিনেমাটিতে দেখা যাচ্ছে পরাণ বন্দ্যোপাধ্যায়, সোহম চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, মমতা শংকর, সৌমীতৃষা কুন্ডু, কণিকা বন্দ্যোপাধ্যায়, সোহিনী সেনগুপ্ত, খরাজ মুখার্জী এবং দেবাশীষ মন্ডল সহ একঝাঁক তারকা।

    বাংলার জনপ্রিয় অভিনেতা দেব। ২০০৫ সালে রচনা ব্যানার্জীর বিপরীতে অগ্নিশপথ সিনেমার মাধ্যমেই তিনি পা রাখেন টলিউডে। তবে পরবর্তীতে ২০০৭সালে পায়েল সরকারের বিপরীতে তার সিনেমা আই লাভ ইউ সারা ফেলে টলিউডে। অসাধারণ গান সহ রাহুল আর পূজার জুটি মন জিতে দেয় দর্শকদের। তারপর প্রেমের কাহিনী, চ্যালেঞ্জ, পরাগ যায় জ্বলিয়া রে, বলো না তুমি আমার, মন মানে না, পাগলু, খোকাবাবু, খোকা ৪২০, রোমিও, দুজনে, সেদিন দেখা হয়ে ছিল, শুধু তোমারি জন্যে, চাম্প, গোলন্দাজ, টনিক,প্রজাপতি সহ প্রায় ৫২ টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। যার মধ্যেই বর্তমানে মুক্তি প্রাপ্ত বহু সিনেমার প্রযোজনা করেছেন তিনি নিজেই।

    Mithai Dev 1

    ওদিকে কালাস বাংলার এ আমার গুরুদক্ষিণা ধারাবাহিক দিয়ে অভিনয় শুরু করেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। তারপর কনে বউ, জয় কালী কালকাত্তাওয়ালি ধারাবাহিক অভিনয় করেন তিনি। তারপর জি বাংলায় মিঠাই ধারাবাহিকে অভিনয় করাকালীন দেবের সঙ্গে সিনেমার সুযোগ পায় সৌমীতৃষা। ২৩ বছর বয়সী এই অভিনেত্রী প্রধান সিনেমায় দেবের স্ত্রী রোমির চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে। তার সঙ্গে দেবের দুষ্টু মিষ্টি জুটি মন ছুঁয়েছে দর্শকদের।

    মাঝে সংবাদ এসেছিল সৌমীতৃষার সঙ্গে সম্পর্ক খারাপ হয়েছে দেবের। প্রচার সহ কথায় তাদের দেখা যায়নি একসঙ্গে। এমনকি সকলের সঙ্গে থাকাকালীনও একসঙ্গে কোনও ছবি বা সাক্ষাৎকার দেননি। তারা প্রিমিয়ারের দিনও সৌমীতৃষাকে এড়িয়ে গেছিলেন দেব। তবে সব জল্পনার অবসান ঘটলো আজ। ৫০ দিন সফলভাবে সিনেমা হলে চলছে প্রধান সেই সফলতা উৎযাপনের জন্য পার্টি রাখে প্রধান টিম। সকলেই উপস্থিত ছিলেন সেখানে। দেবকে নিজের হাতে কেক খাইয়ে দেন সৌমীতৃষা,।একসঙ্গে দেখা যায় তাদেরকেও।

    pradhan dev soumitrisha

    আরও পড়ুনঃ মেঘের সঙ্গে নীলের বিয়ে হচ্ছে জেনে মেঘের ওপর চরম প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত ময়ূরীর! ইচ্ছে পুতুলে তুলকালাম

    বর্তমানে প্রধানের ৫০ দিন উৎযাপনের ভিডিও আর ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। প্রধান জুটিকে দেখে খুশি দর্শকরাও। তাদের জানিয়েছে অনেক শুভেচ্ছা। দেব এবং সৌমীতৃষাও দর্শকদের তাদের ছবিকে ভালোবাসার জন্য জানিয়েছেন ধন্যবাদ।