Connect with us

    Tollywood

    মায়ের সঙ্গেই সিনেমায় আসার প্রস্তুতি শুরু রাজ-পুত্র ইউভানের! কোন সিনেমায় হাতেখড়ি হচ্ছে খুদের?

    Published

    on

    raj subhasree yuvaan

    বাংলার জনপ্রিয় জুটি রাজ, শুভশ্রী। তাদের ভালোবাসার সম্পর্কের কথা গোটা টেলিপাড়ায় অত্যন্ত। পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ২০১৮ সালের ১১ই মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কলকাতার বাওয়ালী রাজবাড়ি তাদের কার হাত এক করেন তাদের দুই পরিবার। ১২ ই সেপ্টেম্বর, ২০২০ সালে জন্মগ্রহণ করে তাদের প্রথম সন্তান ইউভান।

    তবে থেমে যায়নি তার অভিনয়। বরং স্বামীর পরিচালনাতেই একের পর এক অসাধারণ সিনেমা উপহার দিয়েছেন তিনি। বর্তমানে তিনি অভিনয় করছেন বাবলি সিনেমায়। বছরের শুরুতেই পরিচালক রাজ চক্রবর্তী এই সিনেমাটির ঘোষণা করেন। গতবছরই ৩০শে নভেম্বর মিষ্টি ইয়ালিনির জন্ম দেন শুভশ্রী। জানা গেছে দ্বিতীয় সন্তান হওয়ার পর এই সিনেমার মধ্যে দিয়েই অভিনয়ে ফিরছেন তিনি। ইতিমধ্যেই উত্তরবঙ্গে শুরু গিয়ে গেছে বাবলির শুটিং।

    শুটিংয়ে যাওয়ার সময় দুজন খুদে সদস্যকেই বাড়িতেই রেখে গেছেন পিতা রাজ চক্রবর্তী এবং মা শুভশ্রী। তবে বাড়ি ফিরে ছেলেকে সময় দিতে ভোলেননি তিনি। ছেলের সঙ্গে ডেটে গিয়ে মজার সময় কাটিয়েছেন দুজনেই। তারকাদের ছেলে হিসেবে ইউভানের জনপ্রিয় সবচেয়ে বেশি। বাবা- মায়ের তাকে নিয়ে পোস্ট করা ছবি মুহূর্তেই হয়ে যায় ভাইরাল।

    বাবলি সিনেমায় শুভশ্রীর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। এই সিরিজের শুটিং প্রায় শেষ পথে। সিরিজের প্রথম বেশি খানিকটা অংশের দৃশ্য রয়েছে উত্তরবঙ্গে তাই সন্তানকে তিনি তাদের সেখানেই যেতে হয়। তবে বাবা মা শত ব্যস্ততার মাঝেও সময় দেন তাদের দুই সন্তানকে। কখনও বাড়িতে বা কখনও ঘুরতে নিয়ে গিয়ে। এমনকি বাবার সঙ্গে দেখা করানোর জন্য সেটেও যান তারা।

    তেমনই ঘটল এইবারও। বাড়ি ফিরতেন বাবলির শুটিং দেখার শখ মিটালেন পরিচালক বাবা। সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী সম্প্রতি কিছু ছবি শেয়ার করার পরই তা ভাইরাল। ছবিতে বাবলির শুটিং সেটে দেখা গেল ইউভানকে। কোন ছবিতে বাবার বলে আদর খাচ্ছেন তিনি আবার কোন ছবিতে পেন আর বাবলির স্ক্রিপ্ট নিয়ে বিছানায় শুয়ে আছে ছোট ইউভান। কখনও বা বাবার সঙ্গে ক্যামেরা দেখছে সে।

    আরও পড়ুনঃ নিম ফুলে ধুন্ধুমার! গুন্ডার মাথায় বন্দুক ধরল ঠাম্মি! ঝাঁটা পেটা পর্ণা-কৃষ্ণার! আগাম এপিসোড ভুলেও মিস করবেন না

    তবে এই প্রথমবার নয়, ছোট ইউভান আগেও মায়ের সঙ্গে এসেছে বাবার সিনেমার শুটিং দেখতে। কিছু সময় আগেই তাকে দেখা গেছিল বাবার সঙ্গে আবার প্রলয়ের শুটিংয়ে। তাদের আগামী সিরিজ এবং সন্তানদের জন্য রইলো অনেক শুভেচ্ছা।