Bangla Serial

‘রাগে অনুরাগে’ খ্যাত টুম্পা ঘোষ আবার ফিরছে, নায়ক সোহাগ জলের ‘শুভ্র’! টলিপাড়ায় জোড় চর্চা, হানি খুললেন মুখ

সদ্য শেষ হয়েছে ‘সোহাগ জল’। দর্শকদের মতে এই ধারাবাহিক হয়ে উঠেছিল পরকীয়ার স্পষ্ট উদাহরণ! বিয়ে করা বৌকে বাড়ি থেকে তাড়িয়ে চলছে বৌদির সঙ্গে প্রেম। পরকীয়ার এই পর্বগুলি সমাজেও বাজে প্রভাব ফেলেছিল বলে ধারণা দর্শকদের। যদিও গল্প না ভালো লাগলেও কাস্টিং বেশ পছন্দ ছিল সকলের। শুভ্র এবং জুঁইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু হয় ধারাবাহিক ‘সোহাগ জল’। নানান সমস্যার মধ্যে দিয়ে তাদের কাছে আসা। তারপরই কিছুদিন গড়াতে না গোড়াতেই ধারাবাহিকে প’রকীয়ার এন্ট্রি।

ধারাবাহিকের গল্পটি প্রথম থেকেই দর্শকদের তেমন ভালো লাগেনি। কিন্তু ভালো কাস্টের দরুন সিরিয়ালটি জনপ্রিয়তা পায়। বিশেষ করে দর্শকদের পছন্দের ছিলেন নায়ক ও নায়িকা। জুলাইতে শেষ হয়েছে এই মেগা। ধারাবাহিকের প্রধান লিডে ছিলেন শ্বেতা ভট্টাচার্য ও হানি বাফানা (Honey Bafna)। উল্লেখ্য, শ্বেতা ভট্টাচার্য এরআগে যতগুলো ধারাবাহিক করেছিলেন, প্রত্যেকটা জনপ্রিয়তা লাভ করে। ‘সিঁদুরখেলা’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘যমুনা ঢাকি’ সহ সাতটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্বেতা।

নতুন প্রজেক্টের কাজে হানি বাফানা

আগেও জানা গিয়েছিল, একটি বড় প্রোডাকশনের হাত ধরে ফিরছেন হানি বাফানা। যদিও ধারাবাহিক সম্পর্কে তখনও নিশ্চিত কিছু জানা যায়নি। তবে শোনা যায়, সুরিন্দর ফিল্মসের তরফে একটি ধারাবাহিকে ফিরছেন হানি। তিনি ফাইনাল কথাও এই প্রোডাকশনের সঙ্গে সেরে ফেলেছিলেন। লুক সেট হওয়া বাকি ছিল। এবার চ্যানেল ও ধারাবাহিক সম্পর্কে নিশ্চিত খবর সামনে এল। ইন্ডাস্ট্রি সূত্র বলছে, সান বাংলার নতুন সিরিয়াল ‘শ্যামা’তে মুখ্য চরিত্রে দেখা যাবে নায়ককে।

বিপরীতে থাকছেন কে?

ইন্ডাস্ট্রি সূত্র অনুযায়ী দেখা গিয়েছে, সান বাংলার নতুন সিরিয়াল ‘শ্যামা’তে মুখ্য চরিত্রে দেখা যাবে নায়ককে। অন্যদিকে, শ্বেতা ভট্টাচার্য ছোট পর্দার কাজ শেষ হওয়ার পর নায়িকা মন দিয়েছেন ওয়েব সিরিজ়ের কাজে। আপাতত তাঁর ঝুলিতে রয়েছে দুটি সিরিজ়। তা হলে হানির বিপরীতে কোন অভিনেত্রীকে দেখতে চলেছেন দর্শক? সিরিয়াল পাড়ায় এই নতুন সিরিয়াল সম্পর্কিত নানা মত কানে আসছে। শোনা যাচ্ছে, হানির বিপরীতে দেখা যেতে পারে অভিনেত্রী টুম্পা ঘোষকে (Tumpa Ghosh)

তাঁকে এর আগেও বেশ কিছু ধারাবাহিকে দেখেছেন দর্শক। টুম্পার ঝুলিতে রয়েছে ‘রাগে অনুরাগে’, ‘রাঙিয়ে দিয়ে যাও’, ‘ত্রিশূল’-সহ বেশ কিছু জনপ্রিয় সিরিয়াল। এবার শোনা যাচ্ছে, হানির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী টুম্পা। হানি এবং টুম্পা ছাড়াও উক্ত সিরিয়ালে থাকছে বেশ কিছু পরিচিত মুখ। তবে এখনও পর্যন্ত এই নতুন সিরিয়াল প্রসঙ্গে চ্যানেল কর্তৃপক্ষ বা অভিনেতাদের তরফে কিছু জানা যায়নি। আদৌ কি তা হলে দেখা যাবে এই জুটিকে? সবটাই ক্রমশ প্রকাশ্য।

Ratna Adhikary