জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কাজের খোঁটা দিচ্ছে নাকি পর্ণা! দু’দিন যেতে না যেতেই ফের বউকে ভুল বুঝলো সৃজন! নিম ফুলের মধুতে আসছে চমকে দেওয়া পর্ব

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় দাপট দেখাচ্ছে যে ধারাবাহিকটি তার নাম নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। বাংলা টেলিভিশন প্রেমীরা এই মুহূর্তে এই বাংলা ধারাবাহিকটি দেখতে দারুণ রকম ভাবে উত্তেজনা বোধ করছেন। আর করবেন নাই বা কেন? এই বাংলা ধারাবাহিক এই মুহূর্তে দারুণ জমাটি হয়ে উঠেছে।

টিআরপিতেও কামাল করছে সৃজন-পর্ণা জুটি। ধারাবাহিকভাবে এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। বলা ভালো এই ধারাবাহিকটি এই মুহূর্তে অন্যতম টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক।

রুচিরার খুনের অপরাধে জেল হলেও নিজেকে কিন্তু নির্দোষ প্রমাণ করে ফেলেছে পর্ণা। এই লড়াইয়ে তার পাশে ছিল পরিবারের অনেকই, তবে পর্ণার বর সৃজন কিন্তু এক মুহুর্তের জন্য‌ও পর্ণার সঙ্গ ছাড়েনি। মন্ত্রীর ছেলে রনিকেই উচিত শিক্ষা ও যোগ্য শাস্তি পাইয়ে দিয়েছে দুজনেই।

কৃষ্ণার রক্তচক্ষু উপেক্ষা করেই রাতে রোম্যান্সে মেতে ওঠে সৃজন-পর্ণা। এরপর পর্ণাকে সৃজন উপহার দেয়‌। গান চালিয়ে রো’ম্যা’ন্সে মেতে ওঠে দুজনে। কিছুই করতে পারেননা তিনি। তবে এবার ফের দুজনের মাঝে ভুল বোঝাবুঝির পারদ চড়েছে।

আরও পড়ুনঃ প্রেস মিটে টান টান উত্তেজনা! ছদ্মবেশধারী রূপ ধরা পড়ল গিনির কাছে! কী হবে এবার? ইচ্ছে পুতুলে ধুন্ধুমার

পর্ণা অফিসে গেলে তাকে বারবার ফোন করতে থাকে সৃজন। এতে বেশ বিরক্তই হয় সাংবাদিক পর্ণা। সে সৃজনকে বলে সে কেন বারবার তাকে ফোন করছে। কারণ সে ব্যস্ত রয়েছে। তখন‌ই সৃজনের মনে হয়, তার কাজ নেই বলে পর্ণা তাকে খোঁটা দিচ্ছে। আর এতেই ফের মনোমালিন্য তৈরী হয় দুজনের মধ্যে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।