Bangla Serial

Sandhyatara: আকাশের দেওয়া শাড়ি সন্ধ্যাকে পড়তে দেখে মুগ্ধ আকাশ! না চাইতেই আবার প্রেমে পড়ল আকাশ

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে একটি হল ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। ধারাবাহিকটির গল্প বেশ ভালো জমে উঠেছে। দুই বোন সন্ধ্যা (Sandhya)তারার (Tara) মধ্যে যে বন্ডিং রয়েছে, তা দেখে মুগ্ধ দর্শক। কিন্তু তাদের মাঝে আকাশ (Akash) এসে পড়াতেই সমস্যা তৈরী হয়। তবে তারা তার মেজদির ভালোবাসার জন্য নিজের ভালোবাসাকে ত্যাগ করে। পড়ে আকাশের সঙ্গে সন্ধ্যার বিবাহ হয়।

বিয়ের কিছুদিন পর আকাশ বুঝতে পারে যে সে যাকে ভালোবেসে এসেছে, সে আসলে সন্ধ্যার বোন তারাই। তাই তারার উপর রেগে গিয়ে প্রতিশোধ নেবে বলে ঠিক করে আকাশ। আমরা দেখেছি, বিয়ের পর ধীরে ধীরে আকাশ না চাইতেও আকাশের মনে সন্ধ্যা জায়গা করে নিয়েছিল। আর তাই সন্ধ্যার দুর্ঘটনার পর কান্নায় ভেঙে পড়েছিল আকাশ। কিন্তু সব সত্যি সামনে আসতে আকাশ নিজেকে পরিবর্তন করে।

সন্ধ্যা ও তারাকে জব্দ করতে সে তার গার্লফ্রেন্ড হিসাবে একটি মেয়েকে সাজিয়ে আনে। সন্ধ্যা যদিও কিছুতেই আকাশকে নিজের কাছ ছাড়া হতে দেয় না। সে সর্বক্ষণ ওই নয়নতারা মেয়েটিকে জব্দ করার অপেক্ষায় থাকে। তারা ভয় পায় সন্ধ্যার সামনে যাতে সব সত্যি না এসে যায়। কারণ সন্ধ্যা সব জানলে সে ছোট বোনের হাতেই আকাশকে তুলে দেবে, এমনটাই ধারণা তারার।

আকাশ সন্ধ্যাকে নানাভাবে জব্দ করার চেষ্টা করে। সে সন্ধ্যাকে সব সত্যি না বললেও সন্ধ্যার মনে তারাকে নিয়ে সন্দেহ ঢোকানোর চেষ্টা করে। কিন্তু সন্ধ্যা তার বোনকে কোনওভাবে সন্দেহ করে না। বরং আকাশকে ইমপ্রেস করতে তারার সাহায্য নেয়। পুজোয় আকাশ সকলের জন্য কাপড় আনে। কিন্তু সন্ধ্যাকে সে কিছুই দেয় না। যা দেখে কষ্ট পায় সন্ধ্যা।

আরও পড়ুনঃ দত্ত বাড়িতে এন্ট্রি নিতে চলেছে আরেকটি নতুন ভিলেন চরিত্র! পর্ণাকে শায়েস্তা করতে এবার কৃষ্ণার মা এল

পরে সকলের আড়ালে বাড়ির পরিচালিকার মাধ্যমে সন্ধ্যার জন্য কাপড় পাঠায়। সন্ধ্যা যদিও জানতে পারে না যে সেই শাড়ি আকাশ দিয়েছে। আর সেই শাড়ি পড়ে সন্ধ্যাকে দেখে অবাক চোখে সন্ধ্যার দিকে তাকিয়ে থাকে আকাশ। তবে কি আকাশ না চাইতেও আবার সন্ধ্যার প্রেমে পড়ল? ধীরে ধীরে কি সন্ধ্যা আকাশের মনে জায়গা করে নিচ্ছে?

Ratna Adhikary