Bangla Serial

Actress Hospital: হাসপাতালে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী! মারণরোগের সঙ্গে লড়াই করছেন

পুজোর আমেজ শেষেই একের পর এক খারাপ খবর সামনে আসছে। কিছুদিন আগেই জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’র (Neem Phuler Modhu) নায়কের অসুস্থতার কথা সামনে এসেছে। শোনা গিয়েছিল, পুজোর শুরুতেই গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হতে হয়েছিল রুবেল দাসকে। পুজো কেটেছিল হাসপাতালেই। রুবেলের সেই খবর সামনে আসতেই বেশ চিন্তায় পড়ে যান ভক্তরা।

রুবেল দাস (Rubel Das) সেই খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান। বর্তমানে তিনি যদিও সুস্থের দিকে এগোচ্ছেন। কিন্তু এবার আরও এক খারাপ খবর সামনে এল। টলিউডের ছোট ও বড় পর্দার এক জনপ্রিয় অভিনেত্রী হাসপাতালে ভর্তি। পুজোর ঠিক শেষেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। বর্তমানে হাসপাতালে জীবনযুদ্ধে লড়াই করছেন তিনি।

ডাক্তাররাও তাঁর শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত। উল্লেখ্য, তিনি ছোট পর্দায় যেমন জনপ্রিয় ধারাবাহিকে ছিলেন, ঠিক বড় পর্দাতেও তিনি কাজ করেছেন। ‘কিরণমালা’, ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। পাশাপাশি ‘জলে জঙ্গলে’, ‘কে তুমি নন্দিনী’, ‘উমা’ প্রভৃতি সিনেমাতে ছিলেন তিনি।

বর্তমানে তাঁর জীবনের অনেক খারাপ সময় চলছে। শুক্রবার হাসপাতাল থেকে নিজেই নিজের ছবি পোস্ট করেছিলেন। টানা তিনদিন তিনি হাসপাতালে ভর্তি। জ্বর কমছেই না, ওষুধ খাওয়ার চার ঘন্টা পর পর জ্বর আসছে। সাথে গায়ে – মাথায় প্রচন্ড ব্যাথা। জ্বর টানা আসার ফলেই বাইপাসের হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে।

আরও পড়ুনঃ আকাশের দেওয়া শাড়ি সন্ধ্যাকে পড়তে দেখে মুগ্ধ আকাশ! না চাইতেই আবার প্রেমে পড়ল আকাশ

অভিনেত্রী পোস্ট পড়ে উদ্বেগ সকলেই। কথা হচ্ছে বাঙালি অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতার (Sayantani Guhathakurta)। হিন্দি টেলিভিশনের ছবিতেও তিনি কাজ করেছিলেন। শোনা গিয়েছে, হাসপাতালে ডেঙ্গি টেস্ট করানো হয়। সেই রিপোর্ট পজেটিভ আছে। গত কিছুদিনধরেই তাঁকে চিকিৎসাধীনে রাখা হয়েছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।