Bangla Serial

Neem Phuler Modhu: দত্ত বাড়িতে এন্ট্রি নিতে চলেছে আরেকটি নতুন ভিলেন চরিত্র! পর্ণাকে শায়েস্তা করতে এবার কৃষ্ণার মা এল

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি মেগা হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। ধারাবাহিকটি প্রথম থেকেই দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। বিশেষ করে প্রতি সপ্তাহে ধারাবাহিকের নতুন মোড় দর্শকদের বেশ পছন্দ। এক একটি নতুন নতুন চমক নিয়ে আসে এই মেগা। কখনও তিন্নি (Tinni), কখনও বটু সোনা (Botu Sona)- প্রতিটি চরিত্রই বেশ জমে ওঠে।

ধারাবাহিকের প্রধান নায়িকা পর্ণার (Parna) চরিত্রে রয়েছে পল্লবী শর্মা (Pallavi Sharma)। পর্ণার বিপরীতে সৃজনের (Srijan) চরিত্রে রয়েছেন রুবেল দাস (Rubel Das)। কিছুদিন আগেই রুবেলের অসুস্থতার খবর আমরা পেয়েছি। এখনও তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। আর তাই এই মুহূর্তে তাঁকে ধারাবাহিকে দেখতে পাওয়া যাবে কিনা, তা নিয়ে ছিল প্রশ্ন। এরমাঝেই এল আরও এক নতুন খবর।

দর্শকরা মনে করছেন, ধারাবাহিকে রুবেলের অসুস্থতার জন্য ধারাবাহিকের গল্পে নতুন মোড় আসতে চলেছে। আর ঠিক দর্শকদের অনুমান মতোই একটি খবর সামনে এল। উল্লেখ্য, সৃজন ও পর্ণা দুজনেই ডিভোর্সের পথে এগোচ্ছিল। আর তাদের ডিভোর্স করিয়ে দেওয়ার তাগিদে ছিল সৃজনের মা কৃষ্ণা (Krishna) ও ঈশা (Isha)। ঈশা আসলে পর্ণার ব্যবসাকে নিজের দখলে করার চেষ্টা করে।

পর্ণাকে সকলের কাছে খারাপ করার জন্য পুজোয় একের পর এক ক্ষতি করে গিয়েছে ঈশা। আর ইশার সঙ্গে হাত মিলিয়েছিল কৃষ্ণাও। কিন্তু পর্ণা সকলের সামনে ঈশার আসল রূপ প্রকাশ্যে আনে। সেই যে পুজোর সকল ক্ষতির জন্য দায়ী, তা প্রমান করে। আর তাই মনে করা হচ্ছে, আর কিছুদিন পরই ঈশাও বিদায় নেবে ধারাবাহিক থেকে।

ইশার পর ধারাবাহিকে আরেকজন ভিলেন চরিত্র এন্ট্রি নেবে। এবার দত্ত বাড়িতে আসবে কৃষ্ণার মা অর্থাৎ সৃজনের দিদিমা। কৃষ্ণা যেরকম দজ্জাল, তার থেকেও এককাঠি বাড়া হবে কৃষ্ণার মা। পর্ণাকে জব্দ করতে এবার হয়তো কৃষ্ণা তার মায়ের সাহায্য নেবে। প্রতিটি ভিলেন চরিত্রের মতোই এবারও এই চরিত্রটিও বেশ মজাদার হতে চলেছে বলে মনে করা হচ্ছে।

Titli Bhattacharya