Tollywood

BREAKING : লক্ষ্মীপুজোর পরের দিনই ‘রান্নাঘরের রানী’ সুদীপাকে নিয়ে খারাপ খবর! ভর্তি হতে হল হাসপাতালে

বর্তমানে ডেঙ্গি (Dengue) মহামারীতে পরিণত হয়েছে। পরপর টলিউডের অনেকেই ডেঙ্গিতে আক্রান্ত হচ্ছেন। কিছুদিন আগেই শোনা গিয়েছিল, হাসপাতালে ভর্তি হয়েছেন টলিউড পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnidev Chatterjee)। আর তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা শুরু হয়। অনুরাগীরা তাঁর আরোগ্য কামনা করেন।

ডেঙ্গির ভয়ের মধ্যেই একের পর এক টলিউড তারকা হাসপাতালে ভর্তি হচ্ছেন। আর তারমাঝেই এল আরও এক খারাপ খবর। উল্লেখ্য, সুদীপার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় টলিউডের এক বিখ্যাত পরিচালক। প্রায় বহু বছর ধরে তিনি বাংলা ভাষায় নানান ছবি তৈরি করে চলেছেন। তাঁর পরিচালনা করা নানান ছবির মধ্যে উল্লেখযোগ্য ‘ডার্ক চকোলেট’ (Dark Chocolate), ‘চারুলতা ২০১১’ (Charulota 2011), ‘মিসেস সেন’ (Mrs. Sen), ‘তিন কন্যা’ (Tin Konya)।

১৯৮৭ সালে ‘চৌধুরী ফার্মাসুটিক্যালস’ ধারাবাহিক পরিচালনার কাজ দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন অগ্নিদেব। রবিবার একটি পোস্ট করে অগ্নিদেবের জন্য সকলকে প্রার্থনা করার কথা বললেন সুদীপা। অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) জানান, তাঁর স্বামী হাসপাতালে ফের ভর্তি হয়েছেন।

এরআগেও একবার সুদীপের স্বামী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তখন তিনি জানিয়েছিলেন, “আমার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্য়ায় ডেঙ্গিতে আক্রান্ত হননি। তবে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগামীকাল তাঁর অ্যাঞ্জিওগ্রাম আছে। আপনারা পাশে থেকেছেন, সেই জন্য অনেক ধন্যবাদ। আমার স্বামীর জন্য আপনারা প্রার্থনা করবেন।”

আরও পড়ুন: নিজের দীর্ঘ অভিনয় জীবনে দেখা ‘ছোটলোক’ কারা? মুখ খুললেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার

সুদীপার রবিবারের পোস্টে তিনি লেখেন, হার্টের বাইপাস সার্জারির জন্য তিনি ফের হাসপাতালে ভর্তি হয়েছেন। সকলকে প্রার্থনা করার অনুরোধ করছেন তিনি। উল্লেখ্য, ২০১০ সালে সুদীপা ও অগ্নিদেবের বিয়ে হয়। ‘কোন সে আলোর স্বপ্ন নিয়ে’ ধারাবাহিকের সেটে কাজ করার সময় অভিনেত্রী সুদীপা অগ্নিদেবের প্রেমে পড়েন। এখন সকলেই তাঁর সুস্থ হওয়ার অপেক্ষায়।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।