Tollywood

Priyanka Sarkar: নিজের দীর্ঘ অভিনয় জীবনে দেখা ‘ছোটলোক’ কারা? মুখ খুললেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার

একটা সময় পর্যন্ত বাংলা সিনেমার সর্বাপেক্ষা জনপ্রিয় এবং চর্চিত জুটি ছিল রাহুল অরুণোদয় ব্যানার্জী (Rahul Arunodaya Banerjee) ও প্রিয়াঙ্কা সরকারের (Priyanka Sarkar)। বলাই বাহুল্য, টেলিভিশনের পর্দা থেকে একেবারে সিনেমার হলের পর্দা কাঁপিয়ে দিয়েছেন এই জুটি। অল্প বয় প্রেম করে বিবাহ সূত্রে আবদ্ধ হয়েছিলেন তারা। এরপর কোল জুড়ে আসে সন্তান সহজ। বেশ ভালো ছিল তাদের সম্পর্ক। কিন্তু হঠাৎই যেন ছন্দপতন হয়। ভেঙে যায় দাম্পত্য। প্রাথমিক দিকে কেউ কিছু না বললেও পরবর্তীতে শুরু হয় কাদা ছোঁড়াছুঁড়ি।

তবে সে যাই হোক। ‌ ছেলে বড় হচ্ছে। আর তাই তার মুখের দিকে তাকিয়েই এক হয়েছেন রাহুল প্রিয়াঙ্কা। বিচ্ছেদ পরবর্তী তাদের দুজনেরই একাধিক সম্পর্কের খোঁজ মিলেছিল। কিন্তু ছেলের জন্য তারা নিজেদের সম্পর্ককে আবারও অসুস্থ স্বাভাবিক জায়গায় ফিরিয়ে নিয়ে যান। রাহুলের জন্মদিন থেকে দুর্গাপুজোর উদযাপন সর্বত্রই তাদের একসঙ্গে দেখেছে বাঙালি দর্শক। আর তাদের এক হতে দেখে ভীষণ রকম খুশিও সবাই।

জমিয়ে কাজও করছেন কিন্তু দুজনেই। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজের‌ও সমানতালে অভিনয় করে চলেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। আরে এবার এই অভিনেত্রীর দেখা মিলতে চলেছে ১১০ জন অভিনেতা অভিনেত্রী বহুল ওয়েব সিরিজ ‘ছোটলোক’-এ। জি ফাইভে আসছে এই ওয়েব সিরিজটি। কে নেই এই ওয়েব সিরিজে? ইন্দ্রানী হালদার, ঊষসী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকারের মতো নামিদামি সব অভিনেতা-অভিনেত্রীদের সমাহার রয়েছে এই ওয়েব সিরিজে।

ইন্দ্রনীল রায়চৌধুরী এই সিরিজের হাত ধরেই অভিষেক করতে চলেছেন ওয়েব সিরিজ পরিচালনায় ৷ এই ওয়েব সিরিজটি হতে চলেছে রহস্য রোমাঞ্চে ভরপুর। এই ওয়েব সিরিজে আরও রয়েছেন অভিনেত্রী দামিনী বসু, প্রতীক দত্ত, জিৎ সুন্দর চক্রবর্তী, লোকনাথ দে, দেবেশ চট্টোপাধ্যায়, সুমিত সমাদ্দার, জয়দীপ মুখোপাধ্য়ায়ের মতো একগুচ্ছ সব প্রতিভাবান অভিনয় শিল্পীরা। নিঃসন্দেহে এই ওয়েব সিরিজটি যে দারুন হতে চলেছে তা বলাই যায়।

আরও পড়ুন: বিয়ের আগেই হয়েছে শারীরিক সম্পর্ক! ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও দেখিয়ে নীলকে জোর করে বিয়েতে রাজি করালো ময়ূরী

উল্লেখ্য, সম্প্রতি এই ওয়েব সিরিজ নিয়ে আড্ডায় বসে ছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। তখনই তিনি বলেন একটি ওয়েব সিরিজের নাম ছোটলোক শুনলে হঠাৎ করেই যেন মাথায় একটা কিছু ধাক্কা দেয়। আর সেটাই তাকে এই ওয়েব সিরিজটি করার জন্য পুশ করেছিল। তা অভিনেত্রী কি জীবনে ছোটলোক দেখেছেন? এর জবাবে হাসতে হাসতে অভিনেত্রীর পলিটিক্যালি কারেক্ট উত্তর আমি কারর কাছে ছোটলোক আবার কারর কাছে ভদ্রলোক। সবটাই নির্ভর করে মানুষের দৃষ্টিভঙ্গির উপর।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।