Bangla Serial

শিবরাত্রিতে ‘হিরোবাবু’ আদিত্যর কামাল! পুরোই ‘গৌরী এলো’-র নকল! কটাক্ষ নেটিজেনদের

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’ (Gouri Elo)। মাস কয়েক আগেই শেষ হয়েছে ধারাবাহিকটি। তবে শেষ হয়েও যেন রেশ রেখেছে ‘গৌরী এলো’। ধারাবাহিকের গল্পানুসারে, নায়ক-নায়িকার মধ্যে বাস করত শিব-দূর্গার প্রচ্ছন্ন রূপ। ধারাবাহিকের ‘শিবরাত্রির’ বিশেষ পর্বে ছিল দুর্দান্ত চমক। এবার তাকেই হাতিয়ার করল অপর একটি ধারাবাহিক। এবার ‘গৌরী এলো’ ধারাবাহিকের নকল করল জি বাংলার অপর মেগা ‘আলোর কোলে’।

জি বাংলার পর্দায় সম্প্রতি শুরু হয়েছে ‘আলোর কোলে’। কয়েকদিনের মধ্যেই দর্শকমন জয় করে নিয়েছে এই ধারাবাহিক। ‘আলোর কোলের’ নায়ক আদিত্যর স্ত্রী আলো দুর্ভাগ্যবশত খুন হয়েছে। তাঁর একটি ফুটফুটে মেয়ে পুপুল তাঁর মাকে খোঁজে। এমন সময় পুপুলের জীবনে আসে রাধা। যে কিনা বাড়ির পুরোহিতের মেয়ে।

ঘটনাচক্রে রাধার সঙ্গে বিয়ে হয় আদিত্যর। যদিও সেই বিয়ে মন থেকে মানতে পারেনি কেউই। কম বয়সী দ্বিতীয় স্ত্রীকে মানতে পারেনি আদিত্যও। তবে পুপুল তাঁর নতুন ‘মা’ কে চোখে হারায়। এক মুহুর্তও সে রাধাকে ছাড়া থাকতে পারেনা। সম্প্রতি দেখা যাচ্ছে, দ্বিরাগমণে একাই চলে এসেছে রাধা। তবে রাধাকে ফিরিয়ে আনতে বড়মা পাঠায় আদিত্যকে। পুপুলকে সঙ্গে নিয়েই নবদ্বীপ আসে আদিত্য।

এদিকে, শিবরাত্রি উপলক্ষে বিশেষ পর্ব আসছে প্রায় সব ধারাবাহিকেই। ‘আলোর কোলে’-ই বা বাদ যায় কেন? সম্প্রতি একটি প্রোমো প্রকাশ করেছে জি বাংলা। যেখানে দেখা যাচ্ছে, শিবের মাথায় জল ঢালতে কলসি ভর্তি দুধ নিয়ে দাঁড়িয়েছে রাধা। তবে, রাধাকে উত্যক্ত করতে থাকে দুজন অজ্ঞাত পরিচয়ের পুরুষ। ঠিক সেই সময় ময়দানে নামে আদিত্য। ডবল ঘুষিতে দোষীদের উচিত শিক্ষা দেয় রাধার হিরোবাবু আদিত্য। তবে আদিত্যর মাথা ঠান্ডা করতে তাঁর মাথায় কলসি ভর্তি দুধ ঢেলে দেয় রাধা। দূরে দাঁড়িয়ে হাততালি দিয়ে পুপুল বলে ওঠে, বাবার মাথায় দুধ ঢালছে রাধা! বাবা কি শিব?

আরও পড়ুনঃ জলসা ছেড়ে জি বাংলায় কামব্যাক সপ্তর্ষির! বিপরীতে দারুন জনপ্রিয় নায়িকা! দেখে নিন ফার্স্ট লুক

এসব দেখে পুরনো দৃশ্য মনে পড়ে যায় ‘গৌরী এল’ অনুরাগীদের। যেখানে নায়ককে দেবতা শিব চিন্তা করেই তাঁর মাথায় জল ঢেলেছিল নায়িকা গৌরী। আর তারপরেই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হলো বিস্তর লেখালেখি। ‘গৌরী এল’-র নকল করছে জি বাংলার ‘আলোর কোলে’। নতুন কিছুই নেই। সেই পুরনো প্লটেই চলছে ধারাবাহিক।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।