Bangla Serial

জলসা ছেড়ে জি বাংলায় কামব্যাক সপ্তর্ষির! বিপরীতে দারুন জনপ্রিয় নায়িকা! দেখে নিন ফার্স্ট লুক

জি বাংলার (Zee Bangla) পর্দায় আসছে নতুন ধারাবাহিক। যার খবর ছড়িয়ে পড়েছে টলিপাড়ায়। স্টার জলসার (Star Jalsha) ‘বঁধুয়ার’ (Bodhua) আত্মপ্রকাশ হতেই জি বাংলার নতুন ধারাবাহিক নিয়ে জল্পনা দানা বেঁধেছে। ইতোমধ্যে খবর, ‘এক্কা দোক্কার’ নায়ক ফিরছেন টেলিভিশনে।জি বাংলার নতুন মেগার নায়ক হচ্ছেন তিনি। তাঁর বিপরীতে কে? এইবার জানা গেল নতুন নায়িকার পরিচয়।

জি বাংলার ‘ইচ্ছে পুতুল’ পৌছে গিয়েছে শেষ পর্বে। ইতোমধ্যে ধারাবাহিকটির শেষ পর্বের শ্যুটিংও হয়ে গিয়েছে। ‘ইচ্ছে পুতুল’ শেষ হলে তার জায়গা নেবে কে? এখনও পর্যন্ত নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ করেনি জি বাংলা। কিন্তু কানাঘুষো খবর, আসছে নতুন মেগা সিরিয়াল। যাতে কামব্যাক করছেন স্টার জলসার ‘শ্রীময়ী’, ‘এক্কা দোক্কার’ নায়ক সপ্তর্ষি মল্লিক।

সম্প্রতি একটি নামকরা সংবাদমাধ্যমের পাতায় সপ্তর্ষির নতুন ধারাবাহিক সম্বন্ধে লেখা হয়েছে। তাঁর টেলিপর্দায় কামব্যাক নিয়ে উৎসাহিত দর্শক মহল। জানা যাচ্ছে, এই ধারাবাহিকটির মাধ্যমে জি বাংলায় ডেবিউ করতে চলেছেন নায়ক। সপ্তর্ষির নায়িকার ভূমিকায় থাকছেন জনপ্রিয় অভিনেত্রী।

স্টুডিও সূত্রে খবর, সপ্তর্ষি মল্লিকের নতুন মেগায় তাঁর বিপরীতে দেখা যাবে ‘নায়িকা নাম্বার ওয়ান’ খ্যাত অভিনেত্রী ঋতব্রতা রায়কে। তিনিই নাকি জি বাংলার নতুন নায়িকা। এই ধারাবাহিকের হাত ধরে জি বাংলায় ডেবিউ করতে চলেছেন তিনিও। তবে এখনও প্রোমো প্রকাশ না হওয়ায় অপেক্ষার বাঁধ ভেঙেছে অনুরাগীদের।

আরও পড়ুনঃ ফুলকি জমজমাট! রোহিতের প্রতি অন্যায় মেনে নিল না ফুলকি! অন্যায় অপমানের হাত থেকে তাকে বাঁচালো সে

nayika no 1 new bangla serial ritobrota dey of kanyadaan fame plays te lead role

সপ্তর্ষি কালার্স বাংলার ‘ফেরারী মন’ ধারাবাহিকে পুলিশের ভূমিকায় অভিনয় করছিলেন। তবে জানা যাচ্ছে, জি বাংলায় কাজ শুরু করলে তিনি কালার্স বাংলার সিরিয়ালের কাজ ছেড়ে দেবেন। আপাতত নতুন ধারাবাহিক নিয়ে বিশেষ আশাবাদী অভিনেতা সপ্তর্ষি মল্লিক।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।