Connect with us

    Bangla Serial

    মাঝরাতে বাড়িতে কারা এল ফড়িংয়ের ক্ষতি করতে? ফড়িংয়ের লড়াইয়ের কাছে কি হার মানবে পৌষালীর চক্রান্ত? ভাইরাল নতুন প্রোমো

    Published

    on

    Foring Poushali

    গতসপ্তাহেই জি বাংলার মেগা ধারাবাহিক ‘মিঠাই’কে টক্কর দিয়ে টিআরপি রেটিংয়ে শীর্ষ স্থান যৌথভাবে পেয়েছে ‘আলতা ফড়িং।’ এই ধারাবাহিক যে কতটা দর্শকদের মন কেড়ে নিয়েছে তা এখন বলাইবাহুল্য। এই ধারাবাহিক একজন জিমন্যাস্টিকের গল্প। কিছুদিন আগে প্রকাশিত একটি প্রোমোতে দেখা যাচ্ছে ফড়িং ন্যাশানাল লেভেল জিমনাসটিক কম্পিটিশনে পৌঁছে গিয়েছে এবং সেখানে তার মা রাধারানী নস্করকে কোচ বলে পরিচয় করাচ্ছেন।

    তার মা রাধারানী নস্কর ছিলেন একজন ন্যাশানাল লেভেল জিমনাসটিক প্লেয়ার। অন্যায়ভাবে একাডেমী থেকে তাঁকে বাদ দেওয়া হয়। সেই অন্যায়ের প্রতিশোধ নেবে এবার ফড়িং। তাই সে ন্যাশানাল লেভেল জিপনাসটিক কম্পিটিশনে এসেছে এবং জিতে মা রাধারানী নস্করের সব অপমান ফিরিয়ে দেবে। এই ঘটনা জানতে পেরে ধারাবাহিকের দুষ্টু চরিত্রগুলো উঠে পরে লেগেছে ফড়িং যাতে জিততে না পারে।

    সম্প্রতি ষ্টার জলসার তরফে আলতা ফড়িংয়ের একটি আপলোড করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে ফড়িংয়ের ঘরে কয়েকজন লোক ঢোকে। কিন্তু তারা কী করছে সেটা ভিডিওটিতে দেখা যাচ্ছে না। তারপর ফড়িং ওদের পিছনে ধাওয়া করে, ওরা পালিয়ে যায়। সেই সময় দেখা হয় তার মা রাধারানী নস্করের সঙ্গে। ফড়িং তার মাকে জিজ্ঞাসা করে, এখানে কি করছে? কিন্তু তার মায়ের কথায় সে অবাক হয়ে যায়। তার মা জানান, তুই(ফড়িং) আমাকে ডেকেছিস! আদতে ফড়িং ডাকেনি।

    তাহলে এতো রাতে তার ঘরে মুখোশ ডাকা করা এসেছিল? তার মাকেই বা কে ডেকেছিল এতো রাতে? তাহলে সবকিছু কি পৌষালীর চক্রান্ত? এসব উত্তর পাওয়া যাবে আলতা ফড়িংয়ের পরবর্তী এপিসোডগুলিতে।