জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ঘ্যানঘ্যানে গল্প! জি বাংলার অমর সঙ্গীর থেকে প্রসেনজিতের অমর সঙ্গী ভালো! সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার লীনা গঙ্গোপাধ্যায়!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হলো অমর সঙ্গী (Amor songi)। এই ধারাবাহিকে দেখা যায় যে, রাজ এবং শ্রীর অমর প্রেম কাহিনীতে ভিলেন (villen) রণর এন্ট্রি হয়ে গেছে। রণ হল শ্রীর বৌদির ভাই, যে শ্রীকে বিবাহের প্রস্তাব দিয়েছিল কিন্তু শ্রী সেটা রিফিউজ করে।এরপর বাড়িতে এসে রণর বিয়ের ইনভাইট করে যায়, তার বাড়ির লোক এক‌ইসাথে শ্রীর বিয়ে হলে তারা ৫ ভরির নেকলেস দেবে এই কথাটাও শুনিয়ে দেয়।

এরপর শ্রীর মা এই কথাটাই বিশ্বাস করে সত্যি সত্যি নিজেদের বাড়ি থেকে পাঁচ ভরির নেকলেস দিয়ে আশীর্বাদ করে রণকে। অন্যদিকে রণ হল উর্মির বয়ফ্রেন্ড। উর্মি হল শ্রীর অফিস কলিগ। রণ উর্মিকে ঠকায় আর এই বিষয়ে সমস্ত কিছু বলে উর্মি যখন রণর ছবি শ্রীকে দেখাতে যায় তখন শ্রীর বাড়িতে লুকিয়ে থাকা রণ উর্মিকে ফোন করে সরি বলে। যার জন্য উর্মি আর কিছু দেখায় না।

00000000149ba3031666b254f6da88d938b811d60f1

এরপর উর্মির সাথে দেখা করে উর্মির ফোন থেকে নিজের ছবি আর নাম্বার ডিলিট করে দেয় রণ। তারপর নিজের বিয়ের কথা বলে বেরিয়ে চলে আসে। শ্রী উর্মিকে খুঁজে পেয়ে সব কিছু বলতে বললেও উর্মি যেহেতু রণর বিষয়ে কিছুই জানে না তাই বলতে পারে না। এরপর উর্মির বয়ফ্রেন্ড রণ সেটা জানতে পেরে যায় শ্রী আর উর্মিকে নিয়ে চলে যায় রণর বিয়েতে এবং বিয়ে ভেঙে দেয়।

অন্যদিকে রাজ যাতায়াতের সময় উর্মির ফোনে ডিলিট হয়ে যাওয়া উর্মি এবং রণর ছবি রিস্টোর করে দেয়। এইভাবে নায়ক নায়িকা মিলে ভিলেনের পর্দা ফাঁস করে কিন্তু দর্শকরা মনে করছেন যে এই গল্পে যেন একটা জোর করে ভালোবাসা দেখানো হচ্ছে। অনেকেই বলছেন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত অমর সঙ্গী ভালো ছিল এই অমর সঙ্গীর চেয়ে!

image 11

অনেকেই বলছেন যে গল্পটা একেবারেই ভালো লাগছে না। তবে চাইলেই গল্পটা আর‌ও ভালো করা যেত।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন,“লীনার কাজলা র দিয়ে বুম্বাদার অমর সঙ্গী ভালো হয় মানে লীনার সেই সেম জিনিস (২ রাইস আর)”

Piya Chanda