জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মালার বিষয়ে সব সত্যি জগদ্ধাত্রীকে বলে দিল মেনন! কী হতে চলেছে এবার?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক (popular show) জগদ্ধাত্রী (Jagaddhatri)। বহুবার বঙ্গ সেরা (Bengal topper) হাওয়া এই ধারাবাহিক বর্তমানে আর বঙ্গ সেরা তালিকায় নেই তবে নিজের আগের অবস্থানে ফিরে যাওয়ার প্রাণপণ চেষ্টা করছে। সম্প্রতি এই ধারাবাহিকে দেখা গেছে যে উৎসব বিয়ে করেছে মালাকে আর তারপর মালা এসে মেহেন্দিকে তাড়িয়ে দিয়েছে। তবে মালা একজনের কাছেই জব্দ,মেনন। সেই মেনন এইবার জগদ্ধাত্রীর হাতে তুলে দেবে মালার বিষয়ে ক্লু।

জগদ্ধাত্রীর ২৮ আগস্ট পর্ব(Jagaddhatri 28 August episode)

জগদ্ধাত্রী তে আজকে দেখা যায় যে, মেনন মালাকে ফোন করে ভয় দেখায় আর মালাও এই প্রথমবার মেননের কথা শুনে ভয় পেয়ে যায়। মেনন বলে যে, তুমি যদি আমাকে টাকা না দাও তাহলে সমস্ত সত্যি কথা আমি ফাঁস করে দেবো। তোমার সমস্ত জারি জুরি খেল শেষ হয়ে যাবে আর তোমাকেও আমি জব্দ করে দেবো তুমি আমাকে চেনো না আমি মেনন- মেননের কথা শুনে মালা ভয় পেয়ে যায় আর কাঁকন ইশারায় মেননকে জিজ্ঞেস করে কী হলো?

তখন মেনন কাঁকনকে বলে, এই পৃথিবীটা খারাপ মানুষে ভরে গেছে। এই খারাপ পৃথিবীটাকে ভালো করার জন্য অনেক অনেক ভালো মানুষ দরকার, যারা খারাপ মানুষগুলোকে ভালো করবে। ঠিক যেমন আমি একটা সময় খারাপ ছিলাম কিন্তু তুমি এঞ্জেল আমাকে বদলে দিয়েছো, আজ আমার ভাবতে খুব ভালো লাগে যে আমি আর গুলি-গোলার জীবনে নেই ভালো মানুষ হতে পেরেছি।

https://tollytales.com/entertainment/zee-bangla-jagaddhatri-serial-today-episode-13th-august-37306

অন্যদিকে মালা মেননের কথা ভাবতে থাকে এবং ভাবতে থাকে যে মেনন কী করে জানল সে এখানে আছে এবং মেননের পিছন থেকে কে খেলছে? তখন জগদ্ধাত্রী সেখানে আসে এবং সে বুঝতে পেরে যায় মালা কোন কিছু একটা নিয়ে ভয় পেয়েছে। তখন সে মালাকে বলে কি ব্যাপার দেখে মনে হচ্ছে ভয় পেয়ে গেছো তবে তোমাকে দেখে বেশ ভালো লাগছে। তখন জগদ্ধাত্রীকে মালা থামাতে গেলে জগদ্ধাত্রী মালা কে বলে,তুমি আবার বড় বড় কথা বলছ আমার বোনটাকে বাড়ি থেকে তাড়িয়ে ছাড়লে?

এরপর জগদ্ধাত্রী বলে তোমার সমস্ত কিছু স্ক্রিপটেড কে তোমাকে এখানে পাঠিয়েছে কেন পাঠিয়েছে সবই আমি জানি। মালা বলে, যখন সবই জানো তখন কিছু করছ না কেন কারণ তুমি জানো খেলাটা তোমার হাতে নেই। জগদ্ধাত্রী বলে আমি সময় এলেই যা করার করব। অন্যদিকে খেতে বসে কৌশিকী ভাবে মেহেন্দি বাড়িতে থাকলে কত ভালো হতো। তখন দিবানাথ বৈদেহি কে বলেন, মেহেন্দির বাবা মা লিগাল নোটিশ পাঠিয়েছেন। তখন সবাই মিলে একসাথে বলতে থাকে, কেন মালাকে এখানে নিয়ে আসা হলো? মালা এসে তো সমস্ত পরিবেশ নষ্ট করে দিল।

কিন্তু বৈদেহির আর কোন উপায় ছিল না সেই কারণে সে বাধ্য হয়ে কাজ করেছে এটাও সবাই বুঝতে পারে। অন্যদিকে মালা বাড়ির সকলের সামনে বলে আজ উৎসবের সাথে তার ফুলশয্যা সেই কারণে তার ফুলশয্যার খাট যেন তার শাশুড়ি মা সাজিয়ে দেয়। তখন কৌশিকী বলে তোমার কি কোন ক্লাস নেই? অন্যদিকে উৎসব বলে গুরুজনদের সামনে তুমি কি ধরনের কথা বলছ? মালা তখন উৎসবকে বলে ভাসুর ঠাকুর আমাকে জ্ঞান দিতে আসবেন না মেহেন্দির মতো আপনাদেরকেও বাড়ি থেকে তাড়াবো।

জগদ্ধাত্রী তখন মালাকে বলে, সে নিজে মালাকে এই বাড়ি থেকে বের করে ছাড়বে। সে জানে মালা যা কিছু করছে সবটা স্ক্রিপ্টেড, শুধু একটা ক্লু হাতে আসার অপেক্ষা‌। অন্যদিকে মেনন ভাবে সে জগদ্ধাত্রীকে মালার বিষয়ে সব কিছু বলে দেবে তাহলে হয়তো জগদ্ধাত্রী এই কেসটা সলভ করতে পারবে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।