জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আসছে অন্বেষার নয়া ধারাবাহিক ‘আনন্দী’, কোন সময়ে জানেন? দেখুন ঝটপট

খবর মিলেছিল বহু আগে। নীলাঙ্কুর মুখোপাধ্যায়কে সরিয়ে আনা হয়েছিল অন্বেষা হাজরা (Anwesha Hazra) এবং ঋত্বিক মুখোপাধ্যায়ের (Writick Mukherjee)জুটিকে। সেই খবরে সিলমোহর দিয়েছিল চ্যানেল। জি বাংলায় (Zee Bangla) আসছে নতুন মেগা আনন্দী (Anandi)। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রোমো (Promo)।

প্রকাশ্যে আনন্দী ধারাবাহিকের প্রোমো

মেগার পয়লা ঝলকে দেখা যায়, নায়ক ঋত্বিক পেশায় ডাক্তার। কিন্তু তিনি কোনও ভাবেই তার ঠাম্মিকে একটি জরুরি ইনজেকশন দিতে পারছেন না। এদিকে এই ইনজেকশন দেওয়া জরুরি। ঠাম্মিকে সুস্থ করতেই হবে।

নায়ক ঋত্বিক ঠিক করে সে নিজে না পারলেও, এই কাজের জন্য নার্স রাখবে। যে তার ঠাম্মিকে দেখাশোনা করবে। এদিকে, ঠাম্মি বলছে তার নার্স চাই না। চাই নাতব। তাতেই নাকি তিনি সুস্থ হয়ে উঠবেন।

এমন সময় দেখা যায়, একটি নার্সিং স্কুলের কেউ এই বাড়িতে কাজ করতে যেতে চায় না। তবে আনন্দী ঘোষ অর্থাৎ অন্বেষা রাজি হয়। জানায়, তাঁর টাকা দরকার। এবং সেই বাড়িতে গিয়ে কাজটা সত্যিই খেলার ছলে ছলে করেও ফেলে। তাতেই মুগ্ধ হয় ঋত্বিক। যদিও অন্বেষা যখন জানায় যে সে ভালোবেসে সব কাজ করে, তখন ঋত্বিক জানায় যে ভালোবেসে সব হয় না। উত্তরে নায়িকা জানায়, ‘ভাল থাকা যায় অনন্ত।’

কখন আসছে আনন্দী?

এখন দেখার কীভাবে নায়ক-নায়িকার জীবনের মোড় ঘুরে যায়। কীভাবে কাছাকাছি এলো তাঁরা? তবে জানা যায়নি, এই ধারাবাহিক কবে থেকে আর কখন দেখা যাবে জানা যায়নি। সদ্যই জি-তে দুটো নতুন মেগা এসেছে। কাজল নদীর জলে, অমরসঙ্গী। ‘মিনি চিনি মাম্মা’স নতুন সিরিয়াল আনন্দী কবে থেকে আসবে এই মেগা? সূত্রের খবর, রাত নটা বা দুপুর তিনটে সম্প্রচারিত হবে নতুন এই ধারাবাহিক।

TollyTales NewsDesk