জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

হচ্ছেটা কী? ফের টলিউডে ভাঙনের মুখে জনপ্রিয় জুটির সম্পর্ক! মুছে দিলেন নিজেদের সব ছবি!

টলিউডে (Tollywood)বিভিন্ন সময় শোনা যায় যে, একসাথে কাজ করতে করতে অভিনেতা-অভিনেত্রীরা বাস্তব জীবনে প্রেমে পড়ে গিয়েছেন। পর্দার জুটি হয়ে উঠেছে সত্যিকারের। তবে অনেক সময় আবার জুটি ভাঙ্গার খবর পাওয়া যায়। এই জি বাংলার(Zee Bangla)জনপ্রিয় ধারাবাহিক থেকে এই জুটি ভাঙার খবরটা এল।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি,এই ফুলকি ধারাবাহিকের এক জনপ্রিয় অভিনেত্রী বাস্তব জীবনে জুটি বাঁধছিলেন। নিজের ভালোবাসার কথা প্রকাশ্যে স্বীকার করেছিলেন অভিনেত্রী, নিজের ভালোবাসার মানুষের সাথে সকলের পরিচয়ও করিয়ে দিয়েছিলেন। কিন্তু একবছর যেতে না যেতেই দুঃসংবাদ এল।

গত বছর দুর্গাপুজোর সময় নিজের ভালোবাসার মানুষের সাথে সকলের পরিচয় করিয়ে দিয়েছিলেন ফুলকির জনপ্রিয় অভিনেত্রী পিয়ালী শাঁসমল। খেলনা বাড়ি ধারাবাহিকে অভিনয় করবার সময় তিনি নিজের প্রেমিকের নাম প্রকাশ্যে আনেন। পিয়ালী প্রেম করছিলেন টলি পাড়ার খুব‌ই জনপ্রিয় পরিচালক পাভেল ঘোষের সাথে।

WhatsApp Image 2024 09 02 at 7.27.53 PM

গতবছর একসাথে জুটি হিসেবে বেশ কিছু ছবি পোস্ট করে নিজেদের ভালবাসার কথা সকলকে জানিয়েছিলেন তারা। এরপর মাঝেমধ্যেই তাদের একসাথে দেখা যেত কিন্তু সম্প্রতি সেই সমস্ত একসাথে থাকার মুহূর্ত নিয়ে তোলা ছবিগুলো মুছে দিয়েছেন পিয়ালী। এমনকি পাভেলকে তিনি আর ফলো করছেন না।

যদিও পাভেল এখন‌ও পিয়ালীকে ফলো করছেন এবং পাভেলের প্রোফাইলে তাদের একসাথে তোলা কিছু ছবি এখন‌ও লক্ষ্য করা যায়। এই বিষয়ে যদিও দুজনের মধ্যে কেউই প্রকাশ্যে মুখ খোলেননি তবে টলিউডের আশেপাশে কান পাতলেই শোনা যায় তাদের সম্পর্কে ভাঙ্গন ধরেছে। একসাথে আর তাদের দেখা যাচ্ছে না।

TollyTales NewsDesk