জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বৌয়ের বিয়ে আটকাতেই হবে! পর্ণার বিয়ে আটকাতে নতুন ফন্দি আঁটলো সৃজন! সঙ্গ দিল বাবা

জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু (Neem Phooler Madhu) ধারাবাহিকটি দর্শক দের প্রতিদিনের অভ্যাস হয়ে দাঁড়িয়েছে। কারণ জি বাংলার (Zee Bangla) পর্দায় ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) দেখতে হাজির হয়ে পড়েন বাড়ির সকলেই। টিআরপি তালিকা (TRP List) দেখলেই সেটার কারণ স্পষ্ট হয়ে যাচ্ছে।

নিম ফুলের মধু আজকের পর্ব ২রা সেপ্টেম্বর (Neem Phooler Madhu Today Episode 2ndSeptember)

সেদিন ধারাবাহিকের শুরুতে দেখা যায় কৃষ্ণ সৃজন স্পষ্ট করে জানিয়ে দিয়েছে সে যেন পর্ণাকে বাড়ি ফিরিয়ে না আনে। কেন সৃজন পর্ণাকে ফিরিয়ে আনতে চাইছে তার কারণ কৃষ্ণা কিছুতেই বুঝে উঠতে পারছে না। সৃজন তার মাকে স্পষ্ট জানিয়ে দেয় সেই শুধুমাত্র পর্ণার রোগের জন্য তাকে ছেড়ে দেবে না কারণ পর্ণা সৃজন স্ত্রী সঙ্গে তার সন্তানের মা বর্ষা মনে মনে ভাবে সৃজন যে পর্ণাকে কতটা ভালোবাসে সেটা কি তার মা বুঝতে পারছে না।

neemphoolermadhu 1

অন্যদিকে পর্ণাকে দেখা যায় সে যোগ্যতা তাকে জড়িয়ে ধরে কাঁদছে কারণ সে দোটানায় ভুগছে অভিমন্যু স্যারকে বিয়ে করলে সে কি আদৌ ভালো থাকবে নাকি সে কোথাও না কোথাও কিছু একটা ভুল করছে। সে। পর্ণ সৃজনকে কোনভাবেই ভুলতে পারছে না কিন্তু কি করে সম্ভব সৃজন যে বিবাহিত এই দিকে পূজা এসে জানায় তাদের বিয়ের সমস্ত কাজ সম্পন্ন হয়েছে পর্ণাকে এবার বিয়ে করতে যেতে হবে। অফিসের প্রত্যেকে এটা জেনে খুব খুশি হয়েছে পর্ন আর অভিমন্যুর বিয়ে হচ্ছে কিন্তু এই সকলের খুশির মাঝখানে একমাত্র পর্ণা খুশি হতে পারছে না।

একদিকে যেমন অভিমুন্য ভাবছে সে পর্ণাকে বিয়ে করে টাইট দেবে অন্যদিকে সৃজন অপেক্ষা করছে পর্ণা কখন তার কাছে ফিরে আসবে এই মাঝে পর্ণা তার বাবাকে ফোন করে।পর্ণা অরুণ বাবুকে জানায় সে সিদ্ধান্ত নিয়েছে তার অফিসের বসকে বিয়ে করবে তাকে আশীর্বাদ করতে বলেই পর্ণা ফোন কেটে দেয়। অরুণ বাবু সৃজনকে ডেকে বলে পর্নার বিয়ের কথা। যার ফলস্বরূপ সৃজন বুঝে যায় পর্নার এই সিদ্ধান্ত নেওয়ার পেছনের কারণ। সৃজন পর্ণাকে নাকি ফিরিয়ে আনতে চাইলে কৃষ্ণা তাঁকে মাথা ছুঁয়ে দিব্যি দেয় যাতে সে পর্ণাকে ফিরিয়ে না আনে। বাবার সাহায্যে সৃজন কষে ফেললে পর্ণাকে ফিরিয়ে আনার প্ল্যান।

এই দিকে পর্ণাকে সাজানো গোছানো হচ্ছে এবং অফিসের প্রত্যেকে এসে খুশি হয়ে অভিমন্যু পর্নাকে পছন্দ করত। তাঁরা সেটা আগে থেকেই জানতো সকলে কিন্তু পূজা জানে যে পর্নার কপালটা কিভাবে পড়তে চলেছে। কিন্তু এদিকে সৃজনের প্ল্যান ও রেডি, বর্ষা তার দাদাকে অনুপ্রেরণা দিয়েছে এবং পর্ণাকে উদ্ধার করার লক্ষ্যে এগিয়ে পড়েছে সকলে।

TollyTales NewsDesk