Bangla Serial

জি বাংলায় আসছে ‘অনন্যা’! নয়া ধারাবাহিকের হাত ধরে ফিরছেন জনপ্রিয় এই অভিনেত্রী, খুশি হবেন দর্শকরা

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে চলছে একের পর এক ধারাবাহিকের আগমন। টিআরপি (Trp) পতন হলেই ভ্রূকুটি মিলছে চ্যানেলের তরফ থেকে। পরপর কয়েক সপ্তাহে টানা টার্গেট রেটিং পয়েন্ট (Target Rating Point) নিম্নগামী দেখলেই ঝুপঝাপ বন্ধ হচ্ছে ধারাবাহিকগুলি।

জি বাংলায় (Zee Bangla) আসছে বেঙ্গল টকিজ প্রোডাকশনের (Bengal Talkies Production) নয়া ধারাবাহিক ‘কে প্রথম কাছে এসেছে’ (Ke Prothom Kache Esechi)। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় থাকবেন টলিপাড়ার জনপ্রিয় মুখ সায়ন বোস (Sayan Bose)। সায়নের বিপরীতে নায়িকার ভূমিকায় রয়েছেন অভিনেত্রী মোহনা মাইতি (Mohana Maity)।

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘কে প্রথম কাছে এসেছি’

গত সপ্তাহ থেকে শুরু হয়েছে শুটিং পর্ব। স্টুডিয়ো পাড়া সূত্রে খবর, ধারাবাহিকের গল্পে নায়িকা মধু। অর্থাৎ, অভিনেত্রী মোহনার চরিত্রের নাম মধু। আপাতত, মধুর বাপের বাড়ির দৃশ্য শুট হয়ে গিয়েছে। পরবর্তীতে নায়কের সঙ্গেই অভ্যন্তরীণ গোলযোগ মিটিয়ে তার ভাগের শুটিংও শেষ।

বিগত চারদিন ধরে নারায়ণী স্টুডিয়োতে জোড় কদমে চলছে ধারাবাহিকের শুটিং পর্ব। মোহনা, সায়ন, গোপা নন্দী ও অধিরাজ গাঙ্গুলী ছাড়াও এই ধারাবাহিকে রয়েছে টেলিপাড়ার অন্যান্য জনপ্রিয় মুখ। সকলেই নামজাদা অভিনেতা। জানা গেছে, ‘তুঁতে’ ও ‘কে প্রথম কাছে এসেছি’ ধারাবাহিকের পর ফের পর্দায় প্রত্যাবর্তন করবেন অভিনেত্রী অনন্যা গুহ (Ananya Guha)।

নতুন ধারাবাহিকে নয়া অবতারে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী

‘কে প্রথম কাছে এসেছি’ ধারাবাহিকের নায়ক ঋক ওরফে সায়নের ভূমিকায় অভিনয় করবেন অনন্যা। তাঁর চরিত্রের নাম বনি। অনন্যাকে আরও এক ছোটপর্দায় দেখতে উন্মুখ জলসার দর্শক। দিনকয়েকের মধ্যে স্টার জলসায় অন এয়ার হবে ধারাবাহিকের পয়লা ঝলক।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।