Bangla Serial

মিঠিঝোরায় দারুণ চমক! ধারাবাহিকে ধামাকাদার এন্ট্রি নিতে চলেছেন এই জনপ্রিয় অভিনেতা!

সিরিয়াল শেষ হলেই মিঠিঝোরাতে আসছেন জনপ্রিয় টেলি অভিনেতা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora) একের পর এক নতুন নতুন চমকের কারণে বেশ জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী। ধারাবাহিকটি রাত সাড়ে ৯টায় শুরু হলেও প্রতিপক্ষ ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার দীপার জনপ্রিয়তা সঙ্গে কিছুতেই পেরে উঠছিল না মিঠিঝোরারা রাইপূর্ণা। ফলে প্রতি সপ্তাহেই স্লট হারাছিল ধারাবাহিকটি। দিনে দিনে কমে যাচ্ছিল টিআরপিও।

তবে ধারাবাহিকের সময় পরিবর্তন করার পরই বদলে গেছে ধারাবাহিকের ভাগ্য। বর্তমানে নিজের স্টার জলসার ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের সঙ্গে লড়াইয়ে ২ বার স্লট পরপর পেয়েছে মিঠিঝোরা। ফলেই বেড়েছে ধারাবাহিকের টিআরপিও। প্রসঙ্গত উল্লেখ্য, এই প্রথমবার কোন ধারাবাহিক স্লট ছাড়া করতে সক্ষম হয়েছে হরগৌরী পাইস হোটেলকে। ধারাবাহিকের গল্পে একের পর নতুন নতুন মোড় আরও আকর্ষণীয় করে তুলেছে ধারাবাহিকের কাহিনীকে।

মিঠিঝোরায় এসেছে জোড়া নায়ক মৈনাক ঢোল এবং সুমন দে

ইতিমধ্যেই ধারাবাহিকে আগমন ঘটেছে নতুন নায়ক এবং নতুন খলনায়কের। স্রোতের নায়কের চরিত্রে ধারাবাহিকে এসেছেন অভিনেতা মৈনাক ঢোল। ধারাবাহিকে প্রফেসর সার্থকের সঙ্গে স্রোতের জুটি দারুণ পছন্দ করেছেন দর্শকরা। এছাড়াও রাইয়ের জীবনে এসেছে নতুন নায়ক। রাইয়ের বস অনির্বাণ আসার পর থেকে একে অন্যরকম মোড় নিয়েছে রাইয়ের জীবন। অনির্বাণের চরিত্রে অভিনেতা সুমন দের আগমনের পরে আরও আকর্ষণীয় হয়ে উঠেছে ধারাবাহিকের গল্প।

পুরোনো ধারাবাহিক শেষ হতেই মিঠিঝোরায় যোগ দিলেন জনপ্রিয় অভিনেতা, জানেন তিনি কে?

অনির্বাণের সঙ্গে জমে উঠেছে রাইয়ের কেমিস্ট্রি। এছাড়াও ধারাবাহিকে নায়কের সঙ্গে এসেছে খলনায়কও। সুদীপ্তর চরিত্রে এসেছে রাজীব বসু। আর সুদীপ্ত এসেই রাই আর অনির্বাণের জীবনে শুরু করেছে একের পর এক সমস্যা। রাইকে চু’রির অভিযোগে গ্রে’ফতার করিয়ে অনির্বাণের অফিস ধুলিস্যাৎ করার পরিকল্পনা করেছে সুদীপ্ত। তবে জানা গেছে খুব শীঘ্রই ধারাবাহিকে আসছেন আরেকজন জনপ্রিয় অভিনেতা। কিছুদিন আগেই লাভ বিয়ে আজকাল ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

আরও পড়ুনঃ জি বাংলায় আসছে ‘অনন্যা’! নয়া ধারাবাহিকের হাত ধরে ফিরছেন জনপ্রিয় এই অভিনেত্রী, খুশি হবেন দর্শকরা

লাভ বিয়ে আজকালের পরেই মিঠিঝোরায় যোগ দিচ্ছেন অভিনেতা শ্যামাশিষ পাহাড়ি। জানা গেছে মিঠিঝোরার জন্য আজকেই লুক সেট হচ্ছে তার। এর আগেই নেগেটিভ পজেটিভ সবরকম চরিত্রে তাকে দেখেছে দর্শকরা। পিলু, কি করে বলব তোমায়, কার কাছে কই মনের কথা, লাভ বিয়ে আজকাল, রামপ্রসাদ সহ একাধিক ধারাবাহিকে তাকে দেখেছেন দর্শকরা। মিঠিঝোরাতে তার চরিত্রটি কেমন হবে সেটা বলা না গেলেও দিনে দিনে মিঠিঝোরার কাহিনী যে আরও মজে উঠবে সেটা বলাই বাহুল্য।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।