Bangla Serial

নিম ফুলের মধুতে কেলেঙ্কারি কান্ড! স্মৃতিভ্রষ্ট হল পর্ণা! শুরু হচ্ছে সেকেন্ড ইনিংস! একটাও এপিসোড মিস করবেন না

বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। একের পর এক চমকে জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী। ধারাবাহিকে আসছে নতুন নতুন চমক। শুরুতে ধারাবাহিকটি টিআরপিতে বিশেষ চমক না আনলেও দিনে দিনে বেড়েই চলেছে ধারাবাহিকের জনপ্রিয় আর তার সঙ্গে হুহু করে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। পর্দায় প্রতি সপ্তাহে নতুন নতুন কেরামতি দারুণ পছন্দ করছেন বাংলার ধারাবাহিক প্রেমীরা।

নিম ফুলের মধুতে নতুন চমক

বর্তমানে একেবারে নতুন মোড় নিয়েছে ধারাবাহিকের কাহিনী। ইতিমধ্যেই মা হয়েছে পর্ণা। তারপর একেবারেই বদলে গেছে তার জীবন। দত্ত বাড়িতে এসেছে পর্ণার মেয়ে পুঁটি। পুঁটি আসার পর দত্ত বাড়িতে সকলে খুশি হলেও মুখে হাসি ফোটেনি বাবুর মা কৃষ্ণার। ছেলে হয়নি বলে তিনি দূরে সরিয়ে রেখেছেন নিজের নাতনিকেও। তবে পর্ণার জীবনে সুসংবাদের সঙ্গে এসেছে দুঃখবাদও। পুঁটির জন্মদিনে দত্ত বাড়িতে এসেছে পর্ণার পুরোনো শত্রু ঈশা। আর পর্ণার জীবনে ফিরেই একের পর এক কারসাজি শুরু করে দিয়েছে সে।

তবে শুধু ঈশাই নয়, এত বছরেই শুধরানি অনয় মৌমিতাও। পর্ণা ক্ষতি করার জন্য ঈশার সঙ্গে হাত মিলিয়ে একের পর এক নতুন নতুন পরিকল্পনা করছে তারা। এমনকি বুবাইকে জেল থেকে ছড়িয়ে আনার পর পর্ণা প্রতি দৃষ্টিভঙ্গি পরিবর্তন হয়নি তাদের। এখনও নানাভাবে তারা চেষ্টা করে যাচ্ছে পর্ণায়কে অপদস্থ করার। তবে পর্ণার জীবনের ঝামেলা এখানেই শেষ হয়নি।

পর্ণার জীবনে এলো নতুন শত্রু

কথায় বলে একে রামে রক্ষে নেই সুগ্রীব দোসর। এটাই হয়েছে পর্ণার জীবনেও। শুধু ঈশাই নয়, এবার তার জীবনে আগমন ঘটেছে নতুন শত্রু এসেছে সুইটি। যদিও এবার খাল কেটে কুমির পর্ণা নিজের নিয়ে এসেছে দত্ত বাড়িতে। ওড়িশায় ফ্যাশন শোয়ের নাম করে পর্ণাকে দত্ত বাড়ি থেকে দূরে রেখে নতুন চাল চেলেছে ঈশা। অখিলেশ দত্ত এবং কৃষ্ণার মধ্যে নানা টুকিটাকি সাংসারিক বিষয় নিয়ে ঝামেলা লাগিয়ে দিয়ে দত্ত বাড়িতে বেড়া দেওয়ার ব্যবস্থা করেছে সে। আর ঈশার সঙ্গে রয়েছে তার তিন “পার্টনার অফ ক্রাইম” মৌমিতা, অয়ন আর সুইটি।

আরও পড়ুনঃ মিঠিঝোরায় দারুণ চমক! ধারাবাহিকে ধামাকাদার এন্ট্রি নিতে চলেছেন এই জনপ্রিয় অভিনেতা!

স্মৃতিভ্রষ্ট হল পর্ণা, কি হবে এবার দত্ত বাড়িতে?

তবে সম্প্রতি জি বাংলায় মুক্তি পেয়েছে নতুন চমক। যেখানেই দেখা যাচ্ছে দেখা গেছে অ্যাক্সিডেন্ট হয়েছে পর্ণার। ডাক্তার সৃজনকে জানান দুর্ঘটনায় পর্ণার ১০ বছরের স্মৃতি হারিয়ে গেছে। এখন সে নিজেকে কলেজের ছাত্রী ভাবছে। এরপরই পর্ণার কলেজের সামনে এসে পর্ণাকে বিয়ের প্রস্তাব দেয় সৃজন। পর্ণা সে নিয়ে যায় নিজের বাড়ি। বাড়ির সকলে দেখে খুব খুশি হয় পর্ণা কিন্তু কৃষ্ণা, অয়ন আর মৌমিতার কথা শুনে সে বলে “আমার সবাইকেই খুব ভালো লেগেছে কিন্তু এনারা আমার তাঁর কেটে দিয়েছে। আগে এদের ঠিক করব। তারপর ভাবব বিয়ে করব কিনা।” ধারাবাহিকের এই চমকে দেখে আসন্ন পর্ব নিয়ে দারুণ উৎসাহী দর্শকরা। পর্ণা এই এই সেকেন্ড ইনিংস আপনাদের কেমন লাগছে? কি হবে হয় আপনাদের পর্ণার কি সত্যিই স্মৃতি নষ্ট হয়েছে নাকে দত্ত বাড়িকে এক করার এইটা নতুন তার নতুন পরিকল্পনা?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।