Bangla Serial

রানী এখন অতীত! এই সুন্দরী অভিনেত্রীর প্রেমে পাগল পর্দার দুর্জয়! কার সঙ্গে প্রেম করছেন? মুখ খুললেন অর্কপ্রভ

বর্তমানে সকলের হার্টথ্রব তোমাদের রানীর দুর্জয়। টেলিভিশনের পর্দায় দুর্জয় রানীর প্রেমের কাহিনী নিয়ে চর্চার শেষ নেই। বাংলার টেলি দুনিয়ায় বলিউডের ফিল এনেছেন তারা। পর্দার সামনে হোক বা সোশ্যাল মিডিয়ার রীলসে তাদের জুটি নিয়ে দারুণ উত্তেজিত থাকেন দর্শকরা। স্টার জলসার (Star Jalsha) তোমাদের রানী (Tomader Rani) ধারাবাহিকের এই জুটি বর্তমানে ধারাবাহিকের অনুরাগীদের কাছে সবচেয়ে বেশি উত্তেজনার বিষয়ে হয়ে দাঁড়িয়েছে।

অন ক্যামেরার দুর্জয় আর রানীর মাখোমাখো রসায়ন দেখে অনেকেই মনে করেছিলেন বাস্তব জীবনেও বুঝি প্রেম করছেন অর্কপ্রভ রায় এবং অভিকা মালাকার। যদিও সেই সংবাদ আগেই নাকচ করছে দুজনে। তারা জানিয়েছেন বাস্তব জীবনে তারা শুধুই বন্ধু। আর অভিনেত্রী অভিকা জানিয়েছেন বর্তমানে তিনি সিঙ্গেল। তবে এবার অন্য সংবাদ আসছে অভিনেতাকে নিয়ে শোনা যাচ্ছে অন্য এক তারকা সুন্দরীর পিছনে পাগল সকলের প্রিয় দুর্জয়। জানেন কি সেই অভিনেত্রী?

কার সঙ্গে প্রেম করছেন অভিনেতা অর্কপ্রভ?

তবে এই জল্পনা কিন্তু আজকের নয়। এর আগেই অনেকবার এই অভিনেত্রীর সঙ্গে অর্কপ্রভর প্রেম চর্চা নিয়ে সরগরম হয়ে উঠেছিল নেট দুনিয়ায়। জানেন কে সেই ভাগ্যবতী? কে বঙ্গতনয়াদের মনের নায়ক দুর্জয়ের মনের রানী? কার চোখে মন হারালেন অভিনেতা অর্কপ্রভ? তিনি আর কেউ নন, জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্রীতমা। ইতি পূর্বেই শ্রীতমার সঙ্গে ভ্যালেন্টাইন্স ডের দিন একটি মিষ্টি ছবি পোস্ট করা হয়ে শুরু হয়েছিল জল্পনা।

আর একবার ফের তাদের দেখা গেল এক ফ্রেমে। পোস্টিটির কমেন্ট বক্স ভরে গিয়েছিল ইঙ্গিতপূর্ণ মন্তব্যে। ভক্তদের ধারণা শ্রীতমাতেই মন হারিয়েছেন অর্কপ্রভ। তবে এবার জল্পনা বাড়তেই এই বিষয় নিয়ে মুখ খুয়েছেন অভিনেতা নিজেই। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেতাকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে শান্ত গলায় তিনি জানিয়েছেন “আমি শুধু এইটুকুই বলব আমি এখন সিঙ্গেল। এই মুহূর্তে আমার কোন গার্লফ্রেন্ড নেই। আর ভবিষ্যৎ আমার জীবনে প্রেম আসলেও আমি সেটাকে ব্যক্তিগত রাখতে চাইব। শ্রীতমাকে নিয়ে অনেক কথাই আমার কাছে এসেছে আমি এই বিষয়ে নিয়ে চর্চায় আসতে চাইনা।”

“তারা কি আদৌ আমার ফ্যান” অনুরাগীদের উদ্দেশ্যে প্রশ্ন করেছেন অর্কপ্রভ রায়:

অভিনেতার কথায়, তিনি শুধু দুর্জয় নন, অর্কপ্রভ বলে একটা ভিন্ন সত্ত্বা রয়েছে তার মধ্যে। সেই অর্কপ্রভই মাঝে মধ্যে ঘুরতে যান, টুকটাই রীলসও বানান। তবে ব্যস এইটুকুই অর্কপ্রভ তার ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগতই রাখতে ভালোবাসে। শ্রীতমার প্রসঙ্গে অভিনেতা জানিয়েছেন শ্রীতমা তার শুধুই ভালো বন্ধু। এর থেকে বেশি আর একটা শব্দও খরচ করেননি অভিনেতা। উল্টে অনুরাগীদের উদ্দেশ্যে পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়ে তিনি বলেছেন “এই বিষয়ে আমার কারুর চিন্তাধারা ম্যাটার করে না। যারা এসব বলছেন তারা কি আদৌ আমার ফ্যান? তাদের জন্য আমার সমবেদনা রইল।” অভিনেতা জানিয়েছেন এখন তিনি শুরু অভিনয়তেই মন দিতে চান। ভবিষ্যতে তার ইচ্ছে আছে সিনেমা বানানোর তাই এইসব গুজবে কর্ণপাত করতে চাননা তিনি।

Piya Chanda