Bangla SerialEntertainment

পাপের ফল! জেল যাওয়া রুখতে আদালত চত্বরে এলোপাথাড়ি গু’লি চালাল পৃথা! জখম তার নিজের সন্তান

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এককালে ধারাবাহিকের টিআরপি (Trp) ছাড়িয়ে ছিল ৮-এর গণ্ডি। টানা দুবছর সম্প্রচারের পর ইদানীং নতুন ধারাবাহিকের (New Serial) আগমনে ভাটা পড়েছে অনুরাগের জনপ্রিয়তায়। যদিও পরিচালক মরিয়া চেষ্টা করে চলেছেন কী করে দর্শকদের আগ্রহ জারি রাখা যায়।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৯ মে (Anurager Chhowa Today Episode 9 May)

এই মুহূর্তে ধারাবাহিকে চলছে টান টান পর্ব। ছেলেকে বাঁচাতে ষড়যন্ত্রের বোঝা কাঁধে নিয়ে নিয়েছে পৃথা। শেফালীর বয়ানের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে তাকে। দীপা আর অর্জুনের বিয়ে রুখতে তিনি বদ্ধপরিকর। আদালত চত্বরে এদিন জেলে চালান করার সময় দীপাকে দেখে দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে যায় পৃথা। কিছুতেই তার উদ্দেশ্য সফল করতে পারছে না।

আদালত চত্বর সরগরম

রাগে সে একজন পুলিশের বন্দুক ছিনিয়ে নেয়। তাক করে দীপার দিকে। হুমকি দেয় যে দীপা বাঁচাতে আসবে তাকে গুলি করে শেষ করবে সে। অর্জুন এদিন অনেক চেষ্টা করেও বাগে আনতে পারেনি পৃথাকে। এলোপাথাড়ি গুলি চালানোর সময় গুলি লাগে ভিক্টরের। মুহূর্তের মধ্যে মাটিতে লুটিয়ে পড়ে সে।

তবে লুটিয়ে পড়ার আগের মুহূর্তে পৃথার উদ্দেশ্যে বলে, “তোমার মতো মায়ের সন্তান হওয়ার চেয়ে মরে যাওয়া ভাল।” ভিক্টরকে মাটিতে লুটিয়ে পড়তে দেখে ছুটে আসে অর্জুন ও অহনা। সত্বর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। যাওয়ার আগে ভিক্টরের আবভাব দেখে অর্জুন ঠিক করতে পারে না সত্যিই কী ভিক্টরের শুভবুদ্ধির উদয় হয়েছে? নাকি এটা অর্জুনের চোখে ভাল সাজার অন্য চাল তার?

ভিক্টর কী আধেও নিজের ভুল বুঝতে পেরেছে? নাকি এবারও ভিক্টর চলবে নতুন চাল…

হাসপাতালে এদিন ভিক্টরের গুলি বের করে অর্জুন। যদিও জ্ঞান ফেরার পর ভিক্টর বলতে থাকে সে মরে যেতে চায়। অর্জুন তাকে বাঁচতে বলে। জানায়, সে সৌভাগ্যবান যে সে এই জীবনের অধিকারী। এদিন হাসপাতালে ভিক্টরকে দেখতে উপস্থিত হয় তিস্তাও। ভিক্টর বোঝে তার চাল একেবারে ঠিকঠাক কাজে এসেছে। এভাবেই চক্রবর্তী ও সেনগুপ্ত পরিবারের মাঝে থাকতে পারবে সে।

Piya Chanda