Bangla Serial

Icche Putul: বে য়া দ বি সহ্য করব না! নীলকে ঘাড় ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করল শ্বশুর! কুকর্ম ফাঁস ময়ূরীর

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় যে ধারাবাহিকটি দর্শকদের মনে সব থেকে বেশি করে জায়গা করে নিয়েছে সেই ধারাবাহিকটির নাম অবশ্যই ইচ্ছে পুতুল (Icche Putul) । বাঙালি দর্শকদের অত্যন্ত মনের কাছাকাছি রয়েছে এই ধারাবাহিকটি। আসলে জমাটি গল্প আর উত্তেজনায় ভরা বিভিন্ন পর্বের জন্য এই ধারাবাহিক বিশেষভাবে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে।

বলাই বাহুল্য, বাঙালি দর্শকরা কিন্তু শুরুর দিকে একেবারেই এই ধারাবাহিককে সেই রকম ভাবে পাত্তা করেননি। কিন্তু সময় যত এগিয়েছে গল্প তত‌ই জমাট বেঁধেছে। আর গল্পের রোমাঞ্চ দর্শকদের অভিভূত করেছে। আর সেখানেই সাফল্য পেয়েছে এই ধারাবাহিক।

এই ধারাবাহিকের গল্প যাতে আরও বেশি করে দর্শকদের নজর কাড়ে সেই কারণেই বাড়িয়ে দেওয়া হয়েছে এই ধারাবাহিকের পর্ব সংখ্যা। বদলে গেছে স্লট। মনে করা হচ্ছে টিআরপিতে এবার কামাল দেখাবে মেঘ ময়ূরী সৌরনীলের গল্প। আগে দয়ার অবতার মেঘকে দেখলে দর্শকরা রীতিমত রেগে যেত। কেন সে প্রতিবাদ করে না? কেন সে অন্যায়ের বিরুদ্ধে মুখ খোলে না? এমনতর দাবি ছিল দর্শকদের।

তবে এখন সময় বদলেছে। প্রতিবাদী হয়ে উঠেছে মেঘ। ময়ূরীর ষড়যন্ত্রে এখন মেঘ এবং সৌরনীলের পথ আলাদা। মেঘকে ছেড়ে ময়ূরীকে বিয়ে করতে চলেছে সৌরনীল। কিন্তু তা সত্ত্বেও মেঘের উপরে অধিকার কমেনি। মেঘের বারবার বারণ করা সত্ত্বেও সে ইচ্ছাকৃতভাবে মেঘের জীবনে দখলদারি করছে।

মেঘের বন্ধু জিষ্ণুকে নিয়ে ইচ্ছাকৃতভাবে সে মেঘ এবং জিষ্ণুকে অপমান করছে। নোংরা ইঙ্গিত করছে। বার বার জিষ্ণুর গায়ে হাত তুলছে। আর এবার তো সবকিছু মাত্রা ছাড়িয়ে গেছে সে। মেঘের ফোন থেকে জিষ্ণুর জন্মদিনে মেঘের কেক খাইয়ে দেওয়ার ভিডিও এবং ছবি চুরি করে সেই সাংবাদিক বন্ধুকে দেয় ময়ূরী। আর তার দায়ভার চাপায় জিষ্ণুর ঘাড়ে। কিন্তু এই কাজ যে ময়ূরীর করা সেটা বুঝে যায় মেঘ ও তার বাবা।

আর সেই খবর কাগজে পড়ার পরেই মেঘের বাড়িতে চড়াও হয় সৌরনীল। ইচ্ছাকৃতভাবে মেঘ এবং জিষ্ণুর জীবনে দখলদারি করে সে। বাড়িতে ঢুকে জিষ্ণুকে দেখতে পেয়ে তাকে মেরে রক্তারক্তি কান্ড ঘটায় নীল।‌ আর এই বে য়া দ বি সহ্য করে না মেঘ এবং তার বাবা। মেঘ জিষ্ণুকে গেট আউট বলে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে। এমনকি সে না বেরোলে পুলিশ ডাকার‌ও হুঁশিয়ারি দেয় নীল। কিন্তু সে তখনও ঢ্যা টা র মতো দাঁড়িয়ে থাকে। এরপর অনিন্দ্যবাবু অর্থাৎ মেঘ-ময়ূরীর বাবা নীলকে ঘাড় ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেন। এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে জিষ্ণুর বিরুদ্ধে ষড়যন্ত্র করার জন্য ময়ূরীর মুখোশ ছিঁড়ে দেবে মেঘ।

Titli Bhattacharya