জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মুখোমুখি রাই-অনির্বাণ! অফিসের অনুষ্ঠানে এসে কী ভুল বোঝাবুঝি মিটবে দুজনের? আবার কি নতুন করে শুরু হবে প্রেমের পথচলা?

শুরুতে তার চরিত্র ছিল সমালোচিত। তবে বর্তমানে দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছে জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’র ( Mithijhora ) নায়িকা রাইপূর্ণা। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী আরাত্রিকা মাইতি ( Aratrika Maity )। ধারাবাহিকেন সদ্য বড় অপারেশন হয়েছে রাইয়ের। অনির্বাণ শুরুতে ভুল বুঝলেও, বর্তমানে ফিরিয়ে নিয়ে যেতে মরিয়া।

মিঠিঝোরা আজকের পর্ব ২০শে সেপ্টেম্বর ( Mithijhora Today Episode 20th September )

বর্তমানে রাইপূর্ণা সিদ্ধান্ত নিয়েছে সে মৃত্যু মুখ থেকে ফিরে এসেছে।। জীবন তাকে সুযোগ দিয়েছে দ্বিতীয়বার নিজের জীবন শুরু করার। আর মাথা নত করে নয়। এবার মাথা তুলে সসম্মানে বাঁচবে সে। রাই নিজের অফিস যাওয়া পর্যন্ত শুরু করেছে। নতুন অফিসে এসে হাতে চাঁদ পায় রাই। তার কাছে আসে সুবর্ণ সুযোগ। এবছর রাই সবথেকে সেরা কর্মচারীদের মধ্যে অন্যতম হিসেবে নিজেকে প্রমাণ করেছে। একথা শুনে রাইয়ের মন আনন্দে ভরে ওঠে।

Mithijhora actress Aratrika Maity is in a relationship

নিজের এই আনন্দের দিন বোন স্রোতের সঙ্গে ভাগ করে নিতে চায় রাই। সে ভাবতেই পারছে সে নিজের জীবনে এত বড় একটা সম্মান পেতে পারে এটা কখনও। নিজের দিদির কেরিয়ারে সাফল্যে খুশি হয় স্রোতও। এদিকে, রাইয়ের অফিসে অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে অনির্বাণকে।

শুধুমাত্র বিশিষ্ট অতিথি নয়, তার পাশাপাশি পুরস্কার বিতরণীতেও অনির্বাণকে অংশগ্রহণ করতে হবে বলে জানানো হয় হয়েছে ইতিমধ্যেই। তবে সে যে রাইয়েই মুখোমুখি হতে চলেছে, রাই একথা সে জানে না। অফিসের নাম দেখেই সে বুঝতে পেরেছে, এই অফিসেই রাই কাজ করে। এই সুযোগে কি রাইয়ের কাছে ক্ষমা চাইবে অনির্বাণ? মনের মধ্যে ঘুরতে থাকে এহেন হাজারো প্রশ্ন।

অনির্বাণ নিজের মনে ভাবে, রাইও কি ঐদিন অফিসে উপস্থিত থাকবে? আবার কি তাদের মুখোমুখি দেখা হবে? যদিও অনির্বাণ এখনও জানে না অনুষ্ঠানের একটি পুরস্কার রাইয়েরও প্রাপ্য। মুখোমুখি দেখা হওয়ার পর কি আদৌ মন গলবে রাইয়ের? সব ভুলে আবার কি একসঙ্গে সংসার করবে রাই ও অনির্বাণ? উত্তর মিলবে মিঠিঝোরার আসন্ন পর্বে।

TollyTales NewsDesk