জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

লিপ নিল অনুরাগের ছোঁয়া !নতুন জীবনে দীপা, ‘মায়ের ছোঁয়া’ নামক একটি সংস্থার সিইও সে

Anurager Chhowa Today Episode: অবশেষে দর্শকদের প্রতীক্ষার অবসান। স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় ( Anurager Chhowa ) এসেছে অনেক বছরের লিপ। গল্প এগিয়ে গেছে পাঁচ বছর। শেষ মুহূর্তে দর্শক দেখেছিল সোনা, রূপা, বীর ও ডাক্তারবাবুকে হারিয়ে মানসিক ভারসাম্য হারিয়েছে গল্পের নায়িকা দীপা। অনেকদিন চিকিৎসাধীন ছিল সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২০শে সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 20th September)

বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী, আপাতত মানসিক ভাবে সুস্থ দীপা। সে ‘মায়ের ছোঁয়া’ নামে একটি সংস্থা চালায়। এখানে অনেক গরিব মেয়েরা হাতের কাজ করে স্বাবলম্বী হয়। আর দীপা সেই সংস্থা থেকে যা লাভের মুখ দেখে তা দিয়ে গরিব দুস্থ বাচ্চাদের টিফিনের ব্যবস্থা করে দেন। বদলে একটা টাকাও নেয় না।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 19th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ১৯ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

এক ব্লগার তার নেওটা। দীপার খাবার ও খাবারের প্যাকেটের উপর ফুলের আর্ট দেখে একেবারে ফ্যান গার্ল হয়ে গেছে। তাই চার দেওয়ালে বন্দী দীপাকে পরিবারের সঙ্গে মিলিয়ে দেওয়ার জন্য প্রবীর মজুমদারের খোঁজ করেছে। তার মনে হয় মানসিক ভাবে সুস্থ দীপার এই মুহূর্তে উচিত চার দেওয়ার বাইরে বেরিয়ে নিজের লোকজনের সঙ্গে থাকা ও মেলামেশা করা।

অবশেষে পাঁচ বছর পর দীপার খোঁজ পেয়েছে প্রবীরবাবু ও স্ত্রী। দীপার সৎ মা হলেও, দীপাকে তিনি নিজের মেয়ের মতোই স্নেহ করেন। এত বছর পর দীপাকে দেখে তার একটাই পরামর্শ দীপা যেন এবার নিজের জীবন নিজের মতো করে শুরু করে।

মা-বাবার কথা শুনে দূর দেশে পাড়ি দেবে দীপা। মুম্বাইতে এসে নতুন করে নিজের জীবন শুরু করবে সে। নিজের মানুষ হাত ছেড়েছে। তবে দীপাকে আপন করে নেবে কত পরিচিত মানুষ। সম্ভবত এখানেই আরও একবার দীপার সঙ্গে দেখা হবে সোনা ও সূর্যের। তারপর? বছর পাঁচেক পর ফের জীবনে ঝড় উঠবে দীপার? সোনার সঙ্গে দেখা হলেও, দীপার কাছে কবে ফিরবে রূপা?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।