Bangla Serial

Ankush Hazra: ‘আমার-ঐন্দ্রিলার বিয়ে হয়ে যাবে কিন্তু সূর্য-দীপার ভুল বোঝাবুঝি আর মিশকার শয়তানি শেষ হবে না’! হঠাৎ সিরিয়াল দেখা শুরু করলেন নাকি বাংলার মহানায়ক অঙ্কুশ হাজরা?

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই ধারাবাহিকটি এই মুহূর্তে টিআরপি  ( TRP) তালিকায় রাজত্ব করছে। প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকটিতে নায়ক নায়িকার পাশাপাশি দুই খুদে অভিনেত্রীও দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছেন। তাঁদের অভিনয় দক্ষতা মুগ্ধ করেছে বাঙালি দর্শকদের। ‌

বলাই বাহুল্য সোনা-রূপার অভিনয় দেখার জন্যই বহু মানুষ আজ অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি দেখছেন। তাদের অভিনয়ই এই ধারাবাহিকটিকে সাফল্যের অন্যতম চূড়ায় পৌঁছে দিয়েছে। যদিও দর্শকরা এই ধারাবাহিকে আবারও নায়ক নায়িকার রোমান্স দেখতে চান। ‌ সূর্য দীপার মিলন দেখার জন্য উদগ্রীব হয়ে বসে রয়েছেন বহু দর্শক। শুধু কি সাধারন মানুষ? সূর্য-দীপার মিলন দেখতে উৎসুক নায়ক অঙ্কুশও (Ankush Hazra)!

নায়ক অঙ্কুশও অনুরাগের ছোঁয়া ধারাবাহিক দেখেন?

চমকাবেন না, আসলে হয়েছে টা কী, অভিনেতা অঙ্কুশ হাজরার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে অনুরাগের ছোঁয়া ধারাবাহিককে ঘিরে একটি পোস্ট ভাইরাল হয়েছে! কি লেখা রয়েছে সেখানে?

সেখানে লেখা রয়েছে ,’পুরো দুনিয়া উল্টে যাবে, ইতিহাস পাতিহাঁস হয়ে জলে নামবে। আমার ঐন্দ্রিলার বিয়ে হয়ে যাবে। কিন্তু সূর্য-দীপার মিলন আর মিশকাত শয়তানি শেষ হবে না। তারপরেও সপ্তাহের প্রতিদিন দেখুন ভুল বোঝাবুঝির ছোঁয়া, থুড়ি অনুরাগের ছোঁয়া।

এই পোস্ট নায়ক করেছেন?

এই পোস্টটি আদৌ সত্যিই না মিথ্যে তা জানা নেই। তবে অবশ্যই ভুয়া হওয়াটাই বাঞ্ছনীয়। একজন নায়ক নিশ্চয়‌ই বাংলা সিরিয়াল দেখার সময় পান না। প্রসঙ্গত গতকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল আরও একটি পোস্ট যেটি আবার করেছিলেন স্বয়ং বলিউডের বাদশা শাহরুখ খান। তিনি অবশ্য জি বাংলার ইচ্ছে পুতুল ধারাবাহিকটি দেখার জন্য আবেদন জানিয়েছিলেন। একইসঙ্গে জানিয়েছিলেন তার গোটা পরিবার ইচ্ছে পুতুল ধারাবাহিক দেখে। কি যে হচ্ছে তা বোঝার সত্যিই উপায় নেই বাপু!
Ankush Hazra, Sastika Ghosh, Dibyajyoti Datta

Ratna Adhikary