Bangla Serial

Rubel Das Breaking: ভাঙছে না পর্ণা-সৃজন জুটি! নতুন ‘বাবুউউ’ও আসছে না সিরিয়ালে! দারুণ ঝকঝকে খবরে রুবেলের পেশাদারিত্বকে কুর্নিশ

বাঙালি দর্শকদের এখন অন্যতম পছন্দের ধারাবাহিক নিম ফুলের মধু। এই ধারাবাহিকটি অত্যন্ত সহজে দর্শকদের মনের মধ্যে রাজত্ব করা শুরু করেছে।‌ অভিনেতা রুবেল দাস ও অভিনেত্রী পল্লবী শর্মার দাপুটে অভিনয় এবং তাদের নতুন জুটি, রসায়ন দর্শকদের মধ্যে দারুণ রকমের জনপ্রিয়তা পেয়েছে ভীষণ অনায়াসে।

দজ্জাল শাশুড়ির চরিত্রে অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়ের অভিনয় এক কথায় অনবদ্য। পারিবারিক গল্পে রয়েছে কুটনামিও। রয়েছে খলনায়িকা। এই ধারাবাহিকের প্রতিটি পর্বেই একাধিক চমক থাকে দর্শকদের জন্য। থাকে বিরাট বিরাট সব টুইস্ট। আর সেই সমস্ত রহস্য, টুইস্টের জট খোলে নায়ক-নায়িকা জুটি সৃজন ও পর্ণা।

এই মুহূর্তে কি চলছে ধারাবাহিকে?

এই মুহূর্তে সৃজন এবং পর্ণার পিছনে হাত ধুয়ে পড়েছে খলনায়িকা তিন্নি। প্রথমে সৃজনের চাকরি খাওয়া আর তারপর পর্নার বুদ্ধিতে সৃজন চাকরি পেলেও সেই চাকরি থেকে সৃজনকে বদনাম করার জন্য উঠে পড়ে লেগেছে। এমন কি পর্ণা-সৃজনের পিছনে গুন্ডাও লেলিয়ে দেয় তিন্নি। আর যথারীতি চিত্রনাট্যের দাবি মেনে নায়ক-নায়িকার সঙ্গে গুন্ডাদের ছিল একটি অ্যাকশন দৃশ্য।

কিভাবে দুর্ঘটনার কবলে পড়লেন অভিনেতা রুবেল দাস?

ধারাবাহিকের জন্য মারপিটের একটি দৃশ্যের শুটিং করতে গিয়ে বাস থেকে লাফানোর একটি শটের সময় বিরাট দুর্ঘটনার মুখে পড়েন অভিনেতা রুবেল দাস। আসলে যার উপরে তিনি লাফ দিয়েছিলেন সেই জায়গাটা এতটাই এবড়ো খেবড়ো ছিল যে বুঝতে না পেরে পা ঘুরিয়ে পড়ে যান তিনি। আর এর ফলে ভেঙে যায় অভিনেতার পায়ের গোড়ালির হাড় দুটো।‌ এই মুহূর্তে দুপায়ের প্লাস্টার নিয়ে বাড়িতে বিশ্রামরত অভিনেতা।

নিম ফুলের মধুতে নায়ক বদল কি হচ্ছে?

কিন্তু তিনিই যে ধারাবাহিকের মূল নায়ক? কী হবে এরপর? তবে কী রুবেল আর এই ধারাবাহিক অভিনয় করবেন না? তার জায়গা নেবেন অন্য কোনও অভিনেতা? একাধিক সব প্রশ্ন! আর এবার সেই সমস্ত প্রশ্নের জবাব দিলেন অভিনেতা। বাড়ি থেকেই শুটিং করবেন তিনি। লকডাউন পর্বে যেরকম সমস্ত অভিনেতারা বাড়ি থেকে অভিনয় করে পাঠাচ্ছিলেন সেই রকমই এবার করবেন রুবেল। না নায়ক বদল হচ্ছে না, পরিবর্তন হচ্ছে না গল্পেও। তবে আপাতত এখন শুটিং ফ্লোরে আসবেন না রুবেল। গল্পের ক্ষেত্রে হয়ত অনেকটা বেশি দায়িত্ব নিতে হবে পল্লবীকে। কিন্তু ঠিক সামলে নেবেন তারা। শারীরিক যন্ত্রণা সত্ত্বেও অভিনেতা নিজের অভিনয়ের প্রতি যে পেশাদারিত্ব দেখিয়েছেন তাতে তাকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

WhatsApp Image 2023 07 22 at 13.15.41

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।