Bangla Serial

‘গুন্ডা তাড়া করেছে আর নায়িকা তাকিয়ে নীরবতা পালন করছে, এবার যাত্রা করবে! একটু বাস্তবতা দেখান’! পর্ণাকে দেখে ট্রোল

বাংলা টেলিভিশনের দুনিয়ায় স্টার জলসা এবং জি বাংলার (Zee Bangla) বেশ কিছু ধারাবাহিক দর্শকদের অত্যন্ত প্রিয়। বলা যায়, টানটান গল্প, অভিনেতাদের সুদক্ষ অভিনয় এই ধারাবাহিকের গল্পকে দর্শকদের কাছে আর‌ও আকর্ষণীয় করে তোলে। আর সেই রকমই একটি ধারাবাহিক হল জি বাংলার পর্দায় সম্প্রচারিত নিম ফুলের মধু (Neem Phuler Modhu)।‌

অভিনেতা রুবেল দাস ও অভিনেতা পল্লবী শর্মার ফ্রেশ জুটি, জমাটি অভিনয়ে বুঁদ দর্শকরা। সেই সঙ্গে রয়েছে অচলায়তন ভাঙার গল্প। বিভিন্ন অপরাধ, চক্রান্তের মুখোশ ছিঁড়ে পর্ণা-সৃজন যখন সত্যিটা সামনে নিয়ে আসে তখন দেখতে কিন্তু একটু বেশিই ভালো লাগে। অনেকেই বলেন এই ধারাবাহিকের গল্প বাস্তব সম্মত।

তা এখন কী চলছে এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে?

খলনায়িকা তিন্নির চক্রান্তে কলকাতায় সব জায়গায় চাকরি খুইয়ে গুজরাটে চাকরি নিয়ে চলে যাচ্ছিল সৃজন। পঞ্চাশ হাজার টাকা মাইনের চাকরি নিয়ে সে বাড়ি ছাড়ছিল। আর সেই সময় সৃজনকে কলকাতায় আটকে রাখতে বেশ বড়সড় একটা রিস্ক নিয়ে নেয় পর্ণা। ‘নিউ জার্নি’ নামক একটি ভুয়ো শাড়ির সংস্থা খুলিয়ে সৃজনকে ৫০ হাজার টাকার মাইনেতেই আটকে রাখে কলকাতায়। আর নিজে ভোল বদলে হয়ে যায় কম্পানির মালিক। বিপাশা ব্যানার্জি। আর সেই কোম্পানিরই কলকাতার ব্রাঞ্চের হেড করা হয় সৃজনকে। এর জন্য নিজের সমস্ত গয়নাগাটি বিক্রি করে দেয় পর্ণা।

অন্যদিকে পর্ণা সৃজনকে নিয়ে শুরু করে শাড়ির ব্যবসা। আর সেই কাজেও সৃজনকে বদনাম করার জন্য উঠে পড়ে লেগেছে ভিলেন তিন্নি। এমন কি পর্ণা-সৃজনের পিছনে গুন্ডাও লেলিয়ে দেয় তিন্নি। কলকাতায় তাদের ক্ষতি করতে না পেরে কলকাতা পেরোতেই গুন্ডারা আক্রমণ করে পর্ণা-সৃজনকে। ডান্ডা দিয়ে গুন্ডাদের মেরে কার্যত ঠান্ডা করে দেয় পর্ণা। কিন্তু সৃজনকে খুঁজে পাচ্ছে না সে। আবার গুন্ডারাও ধাওয়া করে পর্ণার পিছনে।

আরও পড়ুনঃ ভাঙছে না পর্ণা-সৃজন জুটি! নতুন ‘বাবুউউ’ও আসছে না সিরিয়ালে! দারুণ ঝকঝকে খবরে রুবেলের পেশাদারিত্বকে কুর্নিশ

এই পরিস্থিতিতে পর্ণা একটি যাত্রা দলের মেক আপ রুমে ঢুকে পড়ে। তারপর মেক আপ করে যাত্রা দলের অংশ হয়ে যায়। কিন্তু তার আগে পালিয়ে লুকোনোর সুযোগ থাকলেও পর্ণা গুন্ডাদের দিকে ২ মিনিট ধরে শুধু তাকিয়ে থাকে। আর যা একেবারেই বাস্তবসম্মত নয়। দর্শকরা রীতিমতো এই জন্য কটাক্ষ করেছেন এই ধারাবাহিকের পরিচালককে‌। তাদের আর্জি একটু বাস্তবতা দেখান!

Ratna Adhikary