Bangla Serial

প্রেগন্যান্সিতেও ফাটিয়ে ডান্স বাংলা ডান্সে নাচলেন শুভশ্রী! মেয়েরা কী না পারে! ‘রিস্ক নিলে না তো?’ ট্রোল নয়, চিন্তায় ভক্তরা

বাংলা টেলিভিশন দুনিয়ায় নন ফিকশন শোগুলিও কিন্তু দর্শকদের মধ্যে দারুন জনপ্রিয়। এর মধ্যে অন্যতম জনপ্রিয় হল ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance)। আর এই রিয়ালিটি শো-এর মঞ্চে বিচারক হিসেবে দেখা যাচ্ছে মহাগুরু মিঠুন চক্রবর্তী, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly), শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মৌনি রায়রা! আর তাঁদের সামনেই নৃত্য পরিবেশন করে চলেছেন খুদে নৃত্যশিল্পীরা।

তবে শুধুমাত্র নৃত্যশিল্পীরাই যে নৃত্য পরিবেশন করেন এমনটা নয়। বিচারকেরাও কিন্তু মাঝে মধ্যেই ডান্স বাংলা ডান্সের মঞ্চে ঝড় তোলেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ডান্স বাংলা ডান্সের একটি বিশেষ পর্বের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, অভিনেত্রী মৌনী রায়কে মঞ্চে নেচে ঝড় তুলতে দেখা গেছে।

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী নাচে কতটুকু পারদর্শী বা নাচের ক্ষেত্রে তার শিক্ষাগত যোগ্যতা ঠিক কতটুকু তার জানা না গেলেও তার অভিনয়ের উপর দক্ষতা কিন্তু অগাধ। আসলে উত্তরোত্তর তিনি নিজেকে একজন অভিনয়শিল্পী হিসেবে আরও সুদক্ষ করে তুলেছেন। টেলিভিশন, ওয়েব সিরিজ, সিনেমা সর্বত্রই তাঁর অবাধ দাপট। কিছুদিন আগেই দেবালয় ভট্টাচার্যের ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ দ্বৈত চরিত্রে অসামান্য অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছিলেন।

কিন্তু শুভশ্রীর নাচ দেখে কেন বিস্মিত হলেন নেটিজেনরা?

আজ থেকে তিন বছর আগে করোনা মহামারীর ব্যাপক প্রকোপের সময় নিজের প্রথম সন্তানের জন্ম দেন শুভশ্রী। আর এবার অভিনেত্রীর দ্বিতীয় সন্তান আসতে চলেছে। কিন্তু তাতে কি? অন্তঃসত্ত্বা অবস্থাতেই ডান্স বাংলা ডান্সের মঞ্চে অসামান্য নেচে দর্শকদের তাক লাগালেন শুভশ্রী।‌ অবশ্যই নেটিজেনরা তার সেই নাচ দেখে চমকে উঠলেন। কটাক্ষ নয় বরং এই অবস্থায় শুভশ্রীর নাচ দেখে তারা চিন্তিত হলেন। ‌শঙ্কিত হলেন অভিনেত্রীর স্বাস্থ্যের অবস্থার কথা ভেবে। যদিও অনেকেই বললেন মেয়েরা চাইলে কি না পারে! কথাটা হয়তো শুভশ্রীর ক্ষেত্রেই যথার্থই।

ইউভানের জন্মের তিনবছর পর দ্বিতীয়বারের মতো আবারও সন্তান সুখ পেতে চলেছেন শুভশ্রী-রাজ। এক অভিনব ভাবে নিজেদের দ্বিতীয় সন্তান আসার খবর প্রকাশ্যে আনেন এই তারকা দম্পতি।‌

নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ইউভানের একটি ছবি শেয়ার করেন তারা। যেখানে দেখা যায় শুভশ্রী এবং রাজের হাত ধরে সবুজ ঘাসের ওপর লাফাচ্ছে তাঁদের তিন বছরের খুদে পুত্র। তার চোখ মুখ ভীষণভাবে আনন্দে উচ্ছ্বসিত। ছবিতে শুধুমাত্র রয়েছে পরিচালক ও নায়িকার হাত। ইউভানের টি-শার্টে লেখা ‘বিগ ব্রাদার’ অর্থাৎ বড় দাদা। অর্থাৎ নতুন সদস্য আসছে চক্রবর্তী পরিবারে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।