Bangla SerialEntertainment

Ankush Hazra: একের পর এক BMW কিনছেন! ‘ছ্যাবলামো’ করেই ব্যাঙ্ক ব্যালেন্স বাড়ছে! ‘এবার ইডি আসবে’, অঙ্কুশকে সতর্ক করল ভক্ত

বছর দেড়েক আগেই বিএমডব্লিউ কিনেছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। সেইসময় একটি পোস্টও করেছিলেন তিনি সোশ্যাল মিডিয়ায়। লিখেছিলেন, ‘অনেক অপেক্ষার পর ও আমাদের পরিবারের অংশ হতে চলেছে’! আর সেই পোস্ট দেখেই অনেকে ভেবে নেনে বিয়ে করছেন তিনি আর ঐন্দ্রিলা। কিন্তু পরে দেখা যায় তা নয়, বান্ধবীর হাত ধরে তিনি আসলে পৌঁছে গিয়েছেন বিএমডব্লিউ-র গ্যারাজে।

বি এম ডব্লু গ্রেড ৪ কিনেছিলেন সেই সময়। গাড়ি কিনে বেশ খুশি হন তাঁরা। গ্লেশিয়ার সিলভার রঙা সেই গাড়ির বাজারমূল্য ছিল প্রায় ১ কোটি টাকার কাছাকাছি। তবে একটাতেই থিম নেই, ফের আরেকটা বিএমডব্লিউ কিনলেন তিনি। যা দেখে এবার নেটপাড়াকে বেশ চমকেই গেলেন। এবার বিএমডব্লিউ ৩ সিরিজের (BMW 3 Series) গাড়ি কিনেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। গাড়িটির বাজারমূল্যও কিন্তু আকাশছোঁয়া, অনরোড প্রাইজ ৬০ থেকে ৭০ লাখ টাকার মতো।

সিলভার রঙের নতুন গাড়িটির সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এই প্রেম যুগল। পরপর দুটো বিএমডব্লিউ দেখে নেটপাড়ার চোখও ছানাবড়া। শুরু হয় নানান ট্রোলও। একজন কমেন্টে লেখেন, ‘তুমি কি বিএমডব্লিউ ছাড়া কিছুই কেন না দাদা?’ আরেকজন আবার লিখলেন, ‘এমন কী কাজ করো তোমরা দুজন যে এভাবে বছরের পর বছর নতুন নতুন বিএমডব্লিউ কেনা যায়?’, তৃতীয়জনের মন্তব্য, ‘এবার কিন্তু ইডি আসবে… তুমিও কুণাল-টুনালদের থেকে টাকা নিয়েছ নাকি?’

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

যদিও এসব কটাক্ষের ধার ধারেন না অঙ্কুশ-ঐন্দ্রিলার অনুরাগীরা। নতুন গাড়ির কথা শুনে তাঁরা মন খুলে শুভেচ্ছা জানালেন এই তারকাযুগলকে। একজন তো মিষ্টি খাওয়ার আবদারও করে বসলেন সোশ্যাল মিডিয়ায়। আমরা আগেই জেনেছি, দুই তারকা কিছুদিন আগেই ছুটি কাটিয়ে এলেন আইসল্যান্ডে। সেখানকার ব্লু লেগুনে স্পা করাতে দেখা গিয়েছিল তাঁদের। ইউরোপের কিছু স্পটে তোলা ছবি শেয়ার হয়েছে। কাজের সূত্রে অঙ্কুশকে শেষ দেখা গিয়েছিল ‘আবার বিবাহ অভিযান’ সিনেমায়। যা এখনও চলছে বক্স অফিসে।

তার আগে তাঁকে দেখা গিয়েছে বান্ধবী ঐন্দ্রিলা সেনের সঙ্গেই লাভ ম্যারেজ ছবিতে। ছবির নাম ‘লাভ ম্যারেজ’। নববর্ষে মুক্তি পায় সেই সিনেমা। সেসময় একইসঙ্গে পর্দায় মুক্তি পেয়েছিল একেনবাবু আর প্রসেনজিতের শেষ পাতা সিনেমা। জোরদার প্রচার করা সত্ত্বেও প্রতিযোগিতায় বেশ পিছিয়েই পড়ে ‘লাভ ম্যারেজ’ সিনেমা। বর্তমানে ‘ডান্স বাংলা ডান্স’ সিজন ১২’এ সঞ্চালকের ভূমিকায় দেখা যায় অঙ্কুশকে। তবে যা কাজই করুক, সেসবই যে ব্যাঙ্কব্যালেন্সে কোনও ছাপ পড়েনি তা স্পষ্ট বুঝিয়ে দিচ্ছে নতুন গাড়িই।

Piya Chanda