EntertainmentBangla Serial

Jagadhatri: কৌশিকীকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেল দিব্যিয়া সেন! জগদ্ধাত্রীর বুদ্ধির কাছে কেউ পারবে না! জমজমাট পর্ব

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে অন্যতম জমজমাট ধারাবাহিক জি বাংলার জগদ্ধাত্রী। অপরাধ, অপরাধীর শাস্তি, দুঁদে পুলিশ অফিসার সব নিয়ে একদম টানটান উত্তেজনা পূর্ণ পর্ব চলছে ধারাবাহিক জগদ্ধাত্রীতে। এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের ভীষণ প্রিয়।

যদিও গত সপ্তাহে একটু টালমাটাল হয়েছে এই ধারাবাহিকের টিআরপি। গৌরী এলোকে জায়গা ছেড়ে দিয়ে দ্বিতীয় স্থান থেকে তৃতীয় স্থানে নেমে এসেছে এই ধারাবাহিক। বলা হচ্ছিল একঘেয়ে ট্র্যাক দেখানোর জন্য‌ই এই ধারাবাহিকটির জনপ্রিয়তা কমছে। কিন্তু এই ধারাবাহিকে এবার আসতে চলেছে জমজমাট পর্ব।

এই ধারাবাহিকের নায়িকার চরিত্র আবর্তিত হচ্ছে জগদ্ধাত্রীকে ঘিরে। কিন্তু আরও একজন নারী রয়েছেন যিনি সমানভাবে জনপ্রিয়। তিনি সম্পর্কে জগদ্ধাত্রীর ননদ। কৌশিকী মুখার্জি। বলা যায় মুখার্জি পরিবারের ব্যবসার মাথা তিনি। আর তাঁর পিছনেই হাত ধুয়ে পড়েছে অন্য আরেকটি খবরের কাগজের প্রতিষ্ঠানের মালকিন দিব্যিয়া সেন। কৌশিকীকে প্রাণে মেরে ফেলবার জন্য বহুবার চেষ্টা করেছেন এই মহিলা। ‌

কিন্তু কৌশিকীর সহায় তাঁর ভাইয়ের বউ তথা দুঁদে ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাস স্যান্যাল। তিনি এক অদম্য নারী। কখনও সে সংসারী সাধারণ নারী আবার কখনও অস্ত্রধারিনী। অন্যায়কারীদের শাস্তি দিতে বদ্ধপরিকর। কৌশিকীর পদের প্রতি লোভ সবার। আর সেই কারণেই কৌশিকীর অগাধ শত্রু।

আর এই শত্রুদের মধ্যেই অন্যতম হলো দিব্যিয়া সেন‌। আর এবার নিজের পাতা জালেই নিজে ফেঁসে গেছে সে। কৌশিকী দিব্যিয়াকে হুমকি দিয়ে জানিয়েছেন তার সমস্ত অপরাধের কথা তিনি উপযুক্ত প্রমাণসহ খবরের কাগজে লিখবেন। জগদ্ধাত্রীর ইনভেস্টিগেশন আর কৌশিকীর লেখার দক্ষতায় রীতিমতো ভয়ে কম্পমান দশা দিব্যিয়া সেনের। জমজমাট আজকের পর্ব দেখতে ভুলবেন না যেন।

Piya Chanda