Bangla Serial

অন্বেষার উচ্চমাধ্যমিক পাস করার পিছনে রয়েছে দেবের অবদান! দেব প্রকাশনীর জন্য পাশ করেছে সে! দাদার মঞ্চে ট্রো’লে’র শিকার অভিনেত্রী

বাংলা ধারাবাহিকের জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী তিনি। স্টার জলসার (Star Jalsha) জয় কালী কলকাত্তাওয়ালি, চুনি পান্না, জি বাংলার (Zee Bangla) তোমার আমার এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি স্টার জলসার পর্দা থেকে বিদায় নিয়েছে তার অভিনীত ম্যাজিক মোমেন্টসের প্রযোজিত ধারাবাহিক সন্ধ্যাতারা। ধারাবাহিকে মুখ্য চরিত্র অর্থাৎ সন্ধ্যার চরিত্রে বেশ ভালোবাসা পেয়েছেন অভিনেত্রী অন্বেষা হাজরা (Annwesha Hazra)

সন্ধ্যাতারা ধারাবাহিকটি যদিও টিকে থাকতে পারেননি পর্দায়। প্রতিপক্ষ চ্যানেল জি বাংলার ধারাবাহিক ফুলকির কাছে বারবার হারের সম্মুখীন হয়েছে অন্বেষার অভিনীত সন্ধ্যাতারা। ধারাবাহিকটিতে অন্বেষা ছাড়াও অভিনয় করেছেন সৌরজিৎ ব্যানার্জী এবং অমৃতা দেবনাথ। সন্ধ্যার সহজ সরল স্বভাব তার সঙ্গে প্রতিবাদী রূপ বেশ পছন্দ করছেন স্টার জলসার অনুরাগীরা। তবে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর আর দেখা যায়নি অভিনেত্রীকে।

অনেকদিন পর অভিনেত্রীকে দেখা গেল দাদার মঞ্চে। সেইদিন অন্বেষার সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন অভিনেত্রী পায়েল সরকার, ঋতব্রত মুখোপাধ্যায়, মধুমিতা সরকার। চ্যানেলের পক্ষ থেকে গতকালের শোয়ের একটি প্রোমো মুক্তি পেয়েছিল পর্দায়। যেখানে অভিনেত্রী সকলের সামনে ফাঁস করেছিলেন তার প্রেমের কাহিনী। সেইদিন অভিনেত্রীর মুখে দেখা গেছিলেন চরম উত্তেজনা। গতকাল অভিনেত্রী জানিয়েছেন ছোট থেকেই রাত ইচ্ছে ছিল উচ্চ মাধ্যমিকে ভালো ফল করে কলকাতায় আসার।

তবে ভালো চাকরি করে বা ডাক্তার ইঞ্জিনিয়ার হয়ে নিজের ভবিষ্যৎ সুনিশ্চিত করার জন্য নয়, সুপারস্টার দেবকে বিয়ে করার জন্য। ক্যামেরার সামনে অন্বেষা দাদাকে বলেছেন “আমি উচ্চ মাধ্যমিকে ভালো ফল করার পিছনে দীপক অধিকারীর অনেক বড় হাত আছে। কারণ আমি ছোট থেকেই দেব ভক্ত। ভেবেছিলাম উচ্চ মাধ্যমিক দিয়ে কলকাতায় যাবো আর দেবকে বিয়ে করে নেব।”

আরো পড়ুন: অ’দ্ভু’ত মেয়ে বটে! মিশকাকে হাতেনাতে পাকড়াও করেও পুলিশে দিল না দীপা! তার ন্যা’কা’মি দেখে তিতিবিরক্ত দর্শকরা!

অভিনেত্রীর কথা শুনে হেসে ওঠেন ঋতব্রত এবং মধুমিতা। অভিনেত্রীর কথা শুনে খানিকটা ট্রো’ল করে দাদা বলেছেন “অন্বেষার ১২ পাস করার পিছনে রয়েছে দেব প্রকাশনীর হাত।” খানিকটা মুচকি হেসে দাদা বলেছেন “এখনও চান্স আছে তো…… দেব আসছে একটু পড়েই।” সেই নিয়ে হাসাহাসি শুরু হয় সারা মঞ্চ জুড়ে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরই অভিনেত্রীকে অনুরাগীরা ভক্তরা জানিয়েছেন তাদের প্রতিক্রিয়া। যদিও দাদার অভিনেত্রী ছোটবেলার এই কথাকে শেয়ার করার পর ট্রোলিং কিছুটা অপছন্দ করেছেন অভিনেত্রীর অনুরাগীরা। তাহলে আপনাদের অভিনেত্রীকে কেমন লাগে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।