Bangla Serial

ফের নায়িকা বদলের গুঞ্জন! জি বাংলার ফুলকি ধারাবাহিকের নায়িকাকে নিয়ে বড় সিদ্ধান্ত প্রোডাকশন হাউসের! তবে কী বদলে যাচ্ছে নায়িকার মুখ?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। টিআরপি তালিকায় (trp) মাঝেমধ্যেই রাজ সিংহাসন দখলে থাকে মহিলা বক্সারের। জ্যাস স্যানাল ও আলোকপর্ণাকে জোড় টক্কর দেয় ফুলকি। চলতি সপ্তাহে টিআরপিতে জ্যাসকে হারিয়ে তালিকার দ্বিতীয় স্থানে বিরাজমান এই ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা ফুলকির ভূমিকায় অভিনয় করছেন দিব্যাণী মন্ডল (Divyani Mondal)।

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে চলছে টান টান উত্তেজনা। প্রতি পর্বেই থাকছে নতুন নতুন চমক। টিআরপি ধরে রাখতে মাথার ঘাম পায়ে ফেলে কাজ করছেন নির্মাতারা। এই গরমের জোড় কদমে চলছে ফুলকির শুটিং। টানা ১৮ ঘন্টা কাজ করছেন সকলে। তবে এবার শুটিং ফ্লোরে ঘটে গেল বিপত্তি।

বিপত্তি থেকে কথা কাটাকাটি। সব মিলিয়ে রীতিমতো সরগরম ফুলকির সেট। রবিবার ফুলকির সেটে শুট চলছিল জোড় কদমে। কয়েকটি আউটডোর শুটের জন্য নায়িকা ও অন্যান্য কলাকুশলীরা খাঁ খাঁ রোদ্দুরের মধ্যেই চালিয়ে চলেছিল ধারাবাহিকের শুটিং।

ধারাবাহিকে ফুলকির চরিত্রটি একজন বক্সারের। স্টুডিও পাড়া সূত্রে খবর, শুটিং করতে করতে আচমকা বেহুঁশ হয়ে পড়েন অভিনেত্রী। তড়িঘড়ি তাঁকে এনে বসানো হয় ঠান্ডা ঘরে। সাময়িক ভাবে অস্বস্তি হতে শুরু করে তাঁর। সেটেই ডাক্তার আসেন। জানান, অভিনেত্রীর মাইগ্রেনের সমস্যার আছে।

আচমকা মাথার যন্ত্রনায় কাহিল হয়ে পড়েন অভিনেত্রী। ডাক্তার তাঁকে সাত দিনের বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন। তবে এতদিন নায়িকাকে বাদ দিয়ে ধারাবাহিক চালানো সম্ভব নয়। এই নিয়ে শুরু হয় কথা কাটাকাটি। শোনা যায়, বাকবিতন্ডার মধ্যে উঠে আসে অন্য নায়িকা নেওয়ার প্রসঙ্গ। তারপর দু’পক্ষের কথোপকথনে মাধ্যমে সিদ্ধান্তে উপনীত হন তাঁরা। দু’পক্ষের সহমতিতে খানিক বিশ্রামের পর ফ্লোরে ফিরতে রাজি হয়েছে দিব্যাণী মন্ডল।

Piya Chanda