Bangla Serial

কার কাছে কই মনের কথায় বিরাট পরিবর্তন! সরে যাচ্ছে মূল নায়ক চরিত্র! পরিবর্তে কাকে দেখা যাবে এবার?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মানালি দে, বাসবদত্তা চ্যাটার্জী, স্নেহা চ্যাটার্জী, সৃজনী মিত্র, শ্রীতমা ভট্টাচার্য, কুয়াশা বিশ্বাস, রিতা দত্ত চক্রবর্তী, দ্রোণ মুখার্জী সহ একাধিক জনপ্রিয় কলাকুশলীরা। তবে এত বড় বড় তারকাদের সমাগম থাকলেও কখনও বিশেষ জনপ্রিয়তা পায়নি ধারাবাহিকটি।

বিয়ের পর স্বামী এবং শশুরবাড়ি আসেই বদলে যায় মেয়েদের জীবন। মেয়েদের সমস্ত চাহিদা, ইচ্ছে আকাঙ্ক্ষা সবটাই জলাঞ্জলি দিয়ে তাদের শুরু করতে হয় নতুন জীবন। ভরা সংসারেও থাকে না মনের কথা বলার মতো একজন মানুষও। গৃহিণী মেয়েদের জীবনের নানা অধ্যায় নিয়েই জি বাংলায় শুরু হয়েছিল ধারাবাহিক কার কাছে কই মনের কথা। বর্তমানে ধারাবাহিকের নায়কের অর্থাৎ পরাগের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা দ্রোণ মুখার্জি(Drone Mukherjee)

এই ধারাবাহিকের মাধ্যমেই ছোটপর্দায় প্রধান চরিত্র হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। এর আগে রঙিন গোধূলি, দ্যা ভূত অফ রোসভ্যালি, লাইফ ইন পার্ক স্ট্রীট, ওহ লাভলি, বেনুদার টেনশন সহ একাধিক সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি। যদিও বেনুদার টেনশনে তাকে দেখা যায় মুখ্য চরিত্রে। এরপর ধারাবাহিকটি শুরুতে বেশ জনপ্রিয়তা পেলেও ধারাবাহিকে পরাগ শিমুলের জুটিকে কখনও বিশেষ পছন্দ করেনি দর্শকরা।

জি বাংলা, বাংলা ধারাবাহিক, কার কাছে কই মনের কথা, Zee Bangla, Bengali Serial, Kar Kache Koi Moner Kotha

তবে শিমুল এবং পরাগের জুটিকে পর্দায় কখনও ভালোবাসা দেয়নি দর্শকরা। ফলেই কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। তবে সম্প্রতি ধারাবাহিকে এসেছে নতুন নায়ক। ধারাবাহিকের এই প্রোমোটি ইতিমধ্যেই সম্প্রচারিত হচ্ছে জি বাংলার পর্দায়। ধারাবাহিকে শিমুলের নতুন নায়কের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা রাহুল দেব বসুকে। ৩ বছর পর আবার এই ধারাবাহিকের মাধ্যমে পর্দায় ফিরছেন তিনি।

আরো পড়ুন: ফের নায়িকা বদলের গুঞ্জন! জি বাংলার ফুলকি ধারাবাহিকের নায়িকাকে নিয়ে বড় সিদ্ধান্ত প্রোডাকশন হাউসের! তবে কী বদলে যাচ্ছে নায়িকার মুখ?

নতুন স্লটে রাহুলের সঙ্গে মানালি অর্থাৎ শিমুলের জুটিকে কেমন লাগে এটাই দেখার অপেক্ষায় আছে দর্শকরা। জানা গেছে, কিছুসময়ের জন্য ধারাবাহিক থেকে সরিয়ে নেওয়া হচ্ছে পরাগের চরিত্রকে। আসলে প্রযোজনা সংস্থা এখন অপেক্ষায় আছে এটা জানার জন্য যে নতুন সময় মানালি এবং রাহুলের নতুন জুটি দর্শকদের মন জয় করতে পারছে কিনা। তবে এই জুটি যদি মানুষের পছন্দ হয় তাহলে হয়ত সত্যি পর্দা থেকে বাদ পড়তে পারে পরাগ। তবে যদি এই নতুন জুটি দর্শকদের পছন্দ না হয় তাহলে পরাগ ফিরবে কিনা সেই বিষয়ে এখনও কিছু জানায়নি প্রযোজনা সংস্থা। তাহলে আপনাদের কি মনে হয় নতুন নায়ক কি ঘোরাতে পারবে কার কাছে কই মনের কথা ধারাবাহিকের গল্পের মোড়?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।