Bangla Serial

অ’দ্ভু’ত মেয়ে বটে! মিশকাকে হাতেনাতে পাকড়াও করেও পুলিশে দিল না দীপা! তার ন্যা’কা’মি দেখে তিতিবিরক্ত দর্শকরা!

স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)টিআরপি তালিকার (trp list) টপ পাঁচে জলসার আধিপত্য না থাকলেও, গীতা এলএলবি আর অনুরাগ নিয়ে ধারাবাহিকপ্রেমীদের উৎসাহের অন্ত নেই। এই সপ্তাহে সূর্য-দীপার গল্প টিআরপিতে তালিকায় রয়েছে সাত নম্বরে।

ধারাবাহিকের প্রতিটি পর্বে থাকছে টান টান উত্তেজনা। সম্প্রতি জেল থেকে ফেরার মিশকা। আর তারপর থেকে প্রতি পদে বাজে বিপদের ডঙ্কা। সোনা-রূপা আর দীপাকে প্রাণে মেরে ফেলতে চায় মিশকা। তাদের জন্য সূর্যকে নিজের করে পায়নি সে। তাই অর্জুন-দীপাকে বাগে আনতে না পেরে সোনা-রূপার উপর চড়াও হয়েছে সে।

ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে, কুটনি মিশকা ছক কষে অর্জুন আর দীপাকে হাসপাতালে নিয়ে আসে। সোনা-রূপা বাড়িতে একা থাকার মোক্ষম সুযোগ কাজে লাগবে সে। তাই অর্জুন-দীপা যখন পুলিশে খবর দিতে গেছে, তখন অর্জুনের ফোনে আসে একটি মেসেজ। দীপা দেখে সোনা-রূপা আর বীরের সঙ্গে একঘরে মিশকা। গলা শুকিয়ে আসে তার। অশনি সংকেত দেখে চিন্তার কালো মেঘ জড়ো হয় দীপার মনে।

এদিকে, অর্জুন খাবার পাঠিয়েছে বলে দুজন দুষ্কৃতী ঢুকে পড়ে অর্জুনের বাড়িতে। তারা বলে ড. অর্জুন বলেছে খাবারটা যেন টেবিলে সার্ভ করে দেওয়া হয়। টেবিলে সার্ভ করার সময় অন্যজন পৃথা ম্যামের নাকে অজ্ঞান করার ওষুধ চেপে ধরে। অজ্ঞান হয়ে মাটিতে লুকিয়ে পড়ে পৃথা। আর সেই ফাঁকেই সোনা-রূপার ঘরে ঢুকে পড়ে মিশকাও।

আরো পড়ুন: মহানায়িকাকে ভোলেনি তার জন্ম দেশ! পাবনার বাড়িতে পালিত হল সুচিত্রা সেনের জন্মবার্ষিকী!

তারপর একটি ভিডিও বার্তা পাঠায় মিশকা। দুই মেয়েকে এই অবস্থায় দেখে ভয় পেয়ে যায় দীপা। তাই থানায় গিয়েও পুরো বিষয়টা মুখ ফুটে বলতে পারে না পুলিশকে। কারণ মিশকা বাঘা বাঘা ক্রিমিনালের উপর থেকে যায়। মেয়েদের ক্ষতি করে ফেলতে পারে। তাই হঠকারিতা নয়। ঠান্ডা মাথায় ভেবে সিদ্ধান্ত নিতে হবে তাকে। দীপাকে পারবে দুই মেয়েকে মিশকার হাত থেকে বাঁচাতে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।