Bangla Serial

‘মিঠাই’- এর আদৃতসহ অন্যান্য তারকারা কে কোন সিরিয়ালে ফিরছেন? ‘মিঠাই’ টিমের সাথে আসছে জি বাংলার আরও এক নতুন ধারাবাহিক! জানা গেল বিস্তারিত

৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর। জি বাংলায় শেষ সম্প্রচার হওয়ার কথা ছিল ১১ ই জুন। কিন্তু কিছু সমস্যার কারণে দুদিন আগেই শেষ হয়ে গেল এই ধারাবাহিক। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই বিদায় জানিয়েছেন জিনপ্রিয় এই ধারাবাহিককে। আগেই শোনা গিয়েছিল অন্তিম তারিখ, কিন্তু সেই তারিখ আরও কিছুটা এগিয়ে এলে দর্শকদের মন খারাপ হয়ে যায়। ৩১ মে হয়েছে ‘মিঠাইয়ের শেষ শুটিং।

মিঠাই’এর অন্তিম দিনে মিঠাই নিয়ে বলার ভাষা খুঁজে পাননি দর্শক। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।” এই ধারাবাহিকের মধ্যে দিয়ে শুধুই মিঠাই বা উচ্ছেবাবু নয় শ্রীনন্দা, শ্রীতমা থেকে তোর্সা, রাতুল, রাজীব সোম, অনুজ- প্রতিটা চরিত্র পেয়েছে সমান জনপ্রিয়তা। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে।

আগের জানা গিয়েছিল, ধারাবাহিক শেষে বড় পর্দায় দেবের বিপরীতে ফিরছেন সৌমীতৃষা। মিঠাই, দেব অভিনীত ছবির নাম ‘প্রধান’। একেবারে পারিবারিক ছবি এটি। দেব-সৌমীতৃষা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। অগাস্ট থেকেই শুরু ‘প্রধান’-এর শুটিং, আগামী শিতেই মুক্তি পাবে ছবিটি। অন্যদিকে, সিড প্রথম থেকেই বাঙালি নারীদের বং ক্রাশ। আদৃতও আসতে চলেছেন বড় পর্দায়।

কলকাতার নাম করা প্রোডাকশন হাউসের সাথে তাঁর কথা চলছে। তবে মিঠাই-এর প্রথম হলেও আদৃত-এর প্রথম কাজ হবে না এটা বড় পর্দায়। তিনি এরআগেও ‘নুরজাহান’, ‘প্রেম আমার ২’, ‘পাসওয়ার্ড’ প্রভৃতি সিনেমায় কাজ করেছেন। তারপর তিনি যদিও ছোট পর্দায় চলে আসেন। অন্যদিকে মিঠাই এর ছেলে শাক্য আসছে বড় পর্দায়। পরিচালক কৌশিক গাঙ্গুলির সিনেমা ‘অসুখ বিসুখ’এ কামব্যাক করছেন ধৃতিষ্মান।

পাশাপাশি কৌশাম্বী অর্থাৎ দিদিয়া ‘ফুলকি’ ধারাবাহিকে ফিরেছেন। এবং রাজীব অর্থাৎ সৌরভকে ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে দেখা যাবে। এবার জানা গেল নিপার সম্পর্কে। জি বাংলার আসন্ন একটি নতুন ধারাবাহিকে তাঁকে দ্বিতীয় নায়িকা হিসাবে দেখা যাবে। পাশাপাশি শোনা যাচ্ছে, ধ্রুব অর্থাৎ সোম ‘ফুলকি’তে আসতে পারে। জানা গিয়েছে, জি এর একটি নতুন ধারাবাহিকে মিঠাই’এর বেশিরভাগ তারকাদের দেখা যাবে।

Ratna Adhikary