Bangla Serial

Serial End: দর্শকদের জন্য দুঃসংবাদ! জি বাংলার আরো এক সিরিয়াল বন্ধ হচ্ছে

জি বাংলা (Zee Bangla) স্টার জলসাকে (Star Jalsha) টেক্কা দেওয়ার জন্য চ্যানেলে আনছে নতুন নতুন ধারাবাহিক। দেখা গিয়েছে, জি বাংলার সিরিয়ালগুলোর টিআরপি বেশি থাকা সত্ত্বেও স্টার জলসা জিআরপিতে হারিয়ে দিয়েছে জি’কে। বর্তমানে জি বাংলায় আসা নতুন নতুন ধারাবাহিকগুলো প্রাইম টাইমে না এলেও পুজোর পর আসছে আরও কিছু মেগা।

জি বাংলায় এখন সকল মেগার টপে রয়েছে ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। ধারাবাহিকটি স্টার জলসার বাংলা টপার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) কেও টপকে গিয়েছে। এবার আসন্ন নতুন ধারাবাহিকের জন্য বন্ধ হতে চলেছে জি বাংলার টপার সিরিয়াল। দর্শকদের জন্য খুবই খারাপ খবর। নতুন ধারাবাহিককে জায়গা করে দেওয়ার জন্য নিজের স্লট হারাতে বসেছে এই সিরিয়াল।

একসময় জি বাংলাকে অনেক টিআরপি এনে দিয়েছে এই ধারাবাহিক। অন্যান্য গল্পের থেকে একটু আলাদা ধাঁচের গল্প হওয়ার জন্য দর্শকদের খুব পছন্দ হয় এই মেগা। শোনা যাচ্ছে, নভেম্বরেই বন্ধ হবে এই মেগা। বদলে আসবে জি বাংলার নতুন আরেক মেগা। সম্প্রতি জি বাংলায় এসেছে ‘মিলি’ (Mili) সিরিয়াল। এই মেগার জন্য বন্ধ হয়েছে ‘মুকুট’ (Mukut)।

আর এক মাস পর বন্ধ হতে চলেছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘গৌরী এল’ (Gouri Elo)। ধারাবাহিকটি প্রথমদিকে টিআরপিতে ভালো স্কোর করলেও বর্তমানে গল্পে আর তেমন ইন্টারেস্ট পাচ্ছেন না দর্শক। গল্পটি প্রায় শেষের দিকেও এগোচ্ছে। সম্প্রতি ধারাবাহিকের একটি প্রোমো সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, শৈলজায়ের চক্রান্তে গুলিবিদ্ধ হয়েছে গৌরী।

গল্পের নায়িকা গৌরীর ভূমিকায় অভিনয় করছেন ‘ডান্স বাংলা ডান্স’ এর প্রতিযোগী ‘নবাগতা মোহনা মাইতি’ (Mohona Maity)। বিপরীতে ঈশান (Ishan)-এর ভূমিকায় রয়েছেন বিশ্বরূপ বন্দ‍্যোপাধ‍্যায় (Biswarup Banerjee)। প্রথম থেকেই ঈশান ও গৌরী একে অপরের সর্বদা ঢাল হয়ে থাকে। জানা যায়, দুজনেই শিব ও শক্তির উৎস। ঈশান হল মহাদেবের অংশ ও গৌরী হল কালির অংশ। হাই ভোল্টেজের ড্রামা দিয়ে তৈরী করা এই নাটক দর্শকদের খুব পছন্দের।

Ratna Adhikary