Bangla Serial

Phulki: বক্সিং রিং- এ ফুলকি vs শালিনী! জিতবে কে? প্রকাশ্যে দুর্দান্ত প্রোমো

জি বাংলার পর্দায় ভীষণ রকমভাবে জনপ্রিয় ধারাবাহিক ছিল মিঠাই। আর মিঠাই পরবর্তী জি বাংলার পর্দায় এসেছিল ধারাবাহিক ফুলকি (Phulki) । অনেকেই মনে করেছিল এই ধারাবাহিকটি ভালো পারফরমেন্স করতে পারবে না। কিন্তু সবাইকে ভুল প্রমাণিত করে বেশ ভালো রকমের জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে এই ধারাবাহিকটি। দর্শকদের চোখে এই ধারাবাহিকটি দারুণ জনপ্রিয়তা পাওয়ার কারণেই টিআরপি তালিকাতেও দারুণ সফল এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকটি শুরু ইস্তক দুই বা তিন নম্বরের মধ্যেই থেকেছে।

উল্লেখ্য, এই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেতা অভিষেক বসু এবং নবাগতা অভিনেত্রী দিব্যানি মণ্ডল। অল্প সময়েই এই জুটি মন জিতেছে দর্শকদের।
ভিন্ন স্বাদের এই ধারাবাহিক দর্শকদের মনে জায়গা করে নিতে একেবারেই বেশি সময় নেয়নি। বিশেষ করে রোহিত-ফুলকির দুষ্টুমিষ্টি রসায়ন ভীষণ পছন্দ হয়েছে দর্শকদের।‌ শুরুর দিকে শুধুমাত্র দ্বন্দ্ব থাকলেও এখন দিন দিনে মায়া, ভালোবাসা এই অনুভূতিগুলো জুড়ে গেছে দুজনের সঙ্গে।

পরিস্থিতির চাপে পড়ে ফুলকিকে বিয়ে করতে বাধ্য হয় রোহিত। এক অতীত রয়েছে রোহিতের। সেই অতীত ফিরে এসেছে তার জীবনে। রোহিতের আগে বিয়ে হয়েছিল শালিনীর সঙ্গে। যদিও শালিনী এখন রোহিতের প্রাক্তন। কিন্তু তার মন প্রাণ জুড়ে এখনও শুধুই শালিনী। আর শালিনী ফিরতেই রোহিতের মনে দোলাচল শুরু হয়েছে। কী করবে সে বুঝে উঠতে পারছে না।

এরই মধ্যে আবার রোহিত ফুলকির এক অন্য প্রতিভা দেখতে পেয়েছে। ফুলকি দারুন রকম শারীরিক ক্ষমতা সম্পন্ন। এক ঘুসিতেই সে কাবু করে দিয়েছিল রোহিতকে। একা হাতে সে তুলে নিতে পারে সিলিন্ডার। আর ফুলকির এই শারীরিক সক্ষমতার পরিচয় পেয়ে তাকে বক্সিং শেখানোর পরিকল্পনা করে রোহিত। আসলে রোহিত নিজে আন্তর্জাতিক মানের বক্সার। কিন্তু একটি ঘটনার জন্য সে আর বক্সিং করেনা।

কিন্তু ফুলকিকে দেখে তার মনে আবারও বক্সিংয়ের প্রতি ভালোবাসা জেগে ওঠে। সে ফুলকিকে ভালো বক্সার বানাতে চায়। আর তাই ফুলকিকে সে নিয়ে যায় বক্সিং রিং। সেখানেই বক্সিং রিং-এ ফুলকির মুখোমুখি হয় শালিনী। সেও একজন বক্সার। ফুলকিকে দেখে তার মুখে এক ঘুসি মারে শালিনী। কিন্তু থেমে থাকেনি ফুলকি। ঘুরে দাঁড়িয়ে বক্সিং গ্লাভস ছাড়াই শুধু হাতে শালিনীকে এমন একটা ঘুসি মেরেছে যে সে রিংয়ের কোনায় গিয়ে পড়ে। রোহিতের প্রাক্তন এবং বর্তমান দুই বৌয়ের মধ্যে শুরু হয়েছে রিং ফাইট! জিতবে কে? ভাইরাল ফুলকির নতুন প্রমো।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।