Bangla Serial

Icche Putul: শা রীরিক অত্যাচারেই ক্ষান্ত নয় রূপ, চুরি করল গিনির গয়নাও! আজকের পর্ব দেখলে রক্ত মাথায় উঠবে

বর্তমানে টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় দর্শকদের জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো ইচ্ছে পুতুল (Icche Putul) ধারাবাহিকটি। যারা এই ধারাবাহিকের নিয়মিত ভক্ত তারা জানেন ঠিক কতটা উত্তেজনায় ভরা পর্ব চলছে এই মুহূর্তে এই ধারাবাহিকটিতে। এই মুহূর্তে এই ধারাবাহিকের একটি পর্ব‌ও মিস করতে চাইছেন না দর্শকরা।

বলে রাখা ভালো, একটা সময় টিআরপিতে ধুঁকতে থাকলেও এই মুহূর্তে টানটান সব পর্ব দেখিয়ে ধারাবাহিকটি দর্শকদের মন জিতে নিয়েছে। আসলে গল্পের আকর্ষণ যদি বেশি হয় তাহলেই দর্শকরা সেই ধারাবাহিকটি দেখার প্রতি উত্তেজনাবোধ করেন। আর সেটাই হয়েছে বর্তমানে এই ধারাবাহিকের ক্ষেত্রে। বর্তমানে ইচ্ছে পুতুল ধারাবাহিকের গল্পের কারণেই এই ধারাবাহিকটি আরও বেশি পরিমাণে দেখছেন দর্শকরা।

টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার বিপরীতে সপ্তাহে মাত্র পাঁচ দিন দেখিয়েই ৫.৫ টিআরপি নম্বর পাচ্ছে এই ধারাবাহিকটি যা মুখের কথা নয় একেবারেই। বরং যেখানে সপ্তাহে সাত দিন দেখিয়ে অনুরাগের ছোঁয়ার টিআরপি আটের ঘরে সেখানে দুদিন কম দেখিয়েই দারুন টিআরপি ইচ্ছে পুতুলের।

মেঘ, ময়ূরী, সৌরনীলের গল্প তো রয়েছেই। এই ধারাবাহিকে এখন পাশাপাশি জায়গা করে নিয়েছে রূপ এবং গিনির গল্প। রূপ ভালো ছেলে নয় এটা বারবার বিয়ের আগে বোঝানোর চেষ্টা করেছিল মেঘ গিনিকে। কিন্তু সেই সময় ময়ূরী মেঘকে খারাপ প্রতিপন্ন করার জন্য এবং রূপের প্রেমে মগ্ন গিনিকে হাতে আনার জন্য রূপকে ভালো ছেলে বলে সবার কাছে। এবং রূপের সঙ্গে মেঘের নাম জড়িয়ে তাকে অপদস্থ করে।

কিন্তু বিয়ের পর থেকে এবার হাড়ে হাড়ে গিনি টের পাচ্ছে রূপ কতটা বাজে চরিত্রের ছেলে। গিনির বোন মিনিকে পর্যন্ত রূপের হেনস্থার শিকার হতে হয়েছে। রূপ মেয়েবাজি করে, রূপ ব্যবসা করে না, রূপ অত্যাচারী মানসিকতার সেই সব কিছুই জেনে গেছে গিনি।

ফুলশয্যার রাতে গিনিকে শা রীরিক নির্যাতন করে রূপ, যাকে বলে বৈবাহিক ধ র্ষণ করা। গিনি কষ্ট পায়, চিৎকার করে। কিন্তু মাতাল রূপের কোন‌ও কিছুতেই হুঁশ নেই।‌ রূপের বাবা রূপকে শায়েস্তা করার জন্য টাকা দেওয়া বন্ধ করে দিয়েছেন আর তাই সে এবার গিনির গয়নার দিকে নজর দিয়েছে। রূপের সমস্ত অন্যায় নিজের আঁচল দিয়ে চাপা দিয়ে দেন তার মা‌ আর তাই সেই মায়ের নাম করে সে গিনির থেকে গয়না নিয়ে চম্পট দেওয়ার তাল করছে। গিনি সেই কথা নিজের শ্বশুর মশাইকে জানাতে গেলে গিনির গায়ে হাত পর্যন্ত তুলে রূপ। মেঘের কথা না শুনে মহা বিপদে গিনি!

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।