Bangla Serial

Neem Phuler Modhu: পর্ণা হেরে গেল! জোর করে ঈশার সঙ্গে চয়নের বিয়ে দিল ‘ধ্যাস্টামো’ জেঠু! ধামাকা পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler modhu)। ধারাবাহিকটি দর্শকদের খুব প্রিয়। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছে পর্ণা (Parna) ও সৃজন (Srijan)। বর্তমানে সৃজন পর্ণার উপর অভিমান করে রয়েছে। আর সেই সুযোগে পর্ণার শাশুড়ি কৃষ্ণা (Krishna) তাদের ডিভোর্স করানোর জন্য উঠেপড়ে লেগেছে। পর্ণা যদিও এই সম্পর্ক বাঁচিয়ে রাখার জন্য প্রানপনে চেষ্টা করছে। তারমধ্যেই এল পর্ণার জীবনে আরেক সমস্যা।

পর্ণার বন্ধু রুচিকে (Ruchi) ভালোবাসে পর্ণার দেওর চয়ন (Chayan)। কিন্তু তাদের ভালোবাসা মেনে নিতে পারছেন চয়নের বাবা। সে তাদের বিয়ের পক্ষে নয়। অন্যদিকে সৃজনও এই ভালোবাসার বিপক্ষে। এদিকে পর্ণা চেষ্টা করে চলেছে বাড়ির সকলকে মানিয়ে তাদের ভালোবাসার পূর্ণতা দিতে। সৃজন তা জেনে পর্ণাকে বলে, সে যদিও এই সম্পর্ককে মেনে নেয় তাহলে পর্ণাকে দত্ত বাড়ি ছেড়ে চলে যেতে হবে।

চয়নের সম্পর্কের কথা শুনে চয়নের বাবা সকলের সামনে চয়নের গায়ে হাত তোলে। পর্ণা কোনওভাবে সেই পরিস্থিতি ঠিক করে। কিন্তু তারপরও চয়নের বাবা রুচির অভিভাবকদের ডেকে এনে অপমান করে। চয়নের বাবা ভালোবাসা করে বিয়ে করার একেবারেই বিপক্ষে। যদিও পর্ণার সাথে রয়েছে ঠাম্মি।

পর্ণা সৃজনকে হারাবে জেনেও চয়ন ও রুচির মিল করানোর জন্য চেষ্টা করে যায়। এদিকে চয়নের বাবা ঠিক করে রুচিকে চয়নের জীবন থেকে সরাতে চয়নের সঙ্গে ঈশার বিয়ে দেবে। সম্প্রতি সৃজনের ব্যবসায় সাহায্য করতে ঈশা দত্ত বাড়িতে এসেছে। তবে ঈশা পর্ণা ও সৃজনকে সরিয়ে ব্যবসার হাতানোর মতলবে রয়েছে।

ঈশার সঙ্গে চয়নের বাবা এবার বিয়ে ঠিক করলে পর্ণা চিন্তায় পড়ে যায়। তবে কি চয়ন বাধ্য হয়ে রুচিকে ভুলে ঈশাকেই বিয়ে করবে? আসলে এই ধারণা দর্শকদের। দর্শকরা মনে করছেন, হয়তো চয়নের বাবা এমনই কিছু করতে পারে। যদিও আদোও কি হতে চলেছে, তা জানা যায়নি। তবে পর্ণা তাদের এক করতে নতুন কোনও প্ল্যান করছে, এমনটা বুঝতে পেরেছেন দর্শক।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।