জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Anurager Chhowa: মিশকার বাড়ি গিয়ে ফেরার পথে নিখোঁজ দীপা! মিশকার থেকে পেমেন্ট নিতে এল কে? দুর্ধর্ষ পর্ব আজ

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় টিআরপির টপার সিরিয়াল হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকটি বর্তমানে বেশ জমজমাট হয়ে উঠেছে। বহু বছর পর সূর্য (Surjyo) ও দীপা (Deepa) আবারও নিজের জীবন শুরু করতে চলেছে। সূর্য নিজের ভুল বুঝতে পেরে দীপা ও সন্তানদের নিজের বাড়িতে যোগ্য সম্মান দিয়ে নিয়ে আসে। দীপার ফিরে আসায় সকলে খুব খুশি হয়।

সেনগুপ্ত বাড়িতে পার্টির আয়োজন করা হয়। আর সেই পার্টিতেই আসে মিশকা (Mishka)। সকলের সামনে দাবি করে, সূর্যের সন্তানের মা হতে চলেছে সে। যদিও কেউই তার কথা বিশ্বাস করে না। তবে মিশকা চুপ থাকে না, সে সূর্যকে ডিএনএ টেস্ট করানোর ফোর্স করে। দীপা যদিও সূর্যের পাশে দাঁড়ায়। সে মিশকাকে আগেই ভালোমতো চেনে।

দীপা জানে, মিশকা সূর্য ও দীপাকে আলাদা করার জন্য সবকিছু করতে পারে। তাই মিশকার আসল উদ্দেশ্য চালাকি করে দীপা সবার সামনে ফাঁস করে। সূর্য বুঝে যায়, এসবকিছুর পেছনে ছিল মিশকাই। তবে মিশকার স্যার এসে সূর্যকে নিজেকে সঠিক প্রমান করার জন্য ডিএনএ টেস্ট করতে বাধ্য করে। দীপার তখন সন্দেহ হয়, সে বুঝতে পারে এই টেস্টার রিপোর্ট নিশ্চয়ই মিশকার পক্ষে যাবে, তাই মিশকা এই টেস্ট করানোর জন্য জোর করছে।

দীপা মিশকার আসল প্ল্যান সামনে আনার জন্য সেনগুপ্ত বাড়ির সকলকে দাদার বাড়ি যাওয়ার নাম মিশকার বাড়ি যায়। সেখানে সোনা ও রূপা মিশকাকে বহুভাবে জ্বালাতন করতে থাকে। তার হাত থেকে চালাকি করে ফোন নিয়ে নেয়। রান্নাঘরে বন্দি করে দেয় মিশকাকে। এমন সময় মিশকার স্যার আসে ও দীপাকে সেখান থেকে চলে যেতে বলে। দীপা তারাগেই দেখে, কোনও একজন ডাক্তার পেমেন্ট নিতে আসবে বলে মিশকাকে ম্যাসেজ করে।

এদিকে সেনগুপ্ত বাড়িতে দীপার দাদা চলে আসে। তাকে দেখে সকলে অবাক হয়। দীপা কেন তাদের মিথ্যা কথা বলেছে, তা কেউ বুঝতে পারে না। আসল দীপা কোথায় গেছে, তা নিয়ে চিন্তায় পড়ে যায় সকলে। দীপাকে ফোন করলেও দীপা ফোন ধরে না। সকলেই খুব চিন্তায় পড়ে যায়। এদিকে দীপা সোনা-রূপাকে নিয়ে বাড়িতেই ফিরে আসছে। দীপার মনে এখন অনেক প্রশ্ন, দীপা কি পারবে আসল সত্যি সামনে আনতে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।