Bangla Serial

BREAKING: নীল নয়, ময়ূরীর নায়ক অন্য কেউ! ১০০% কনফার্ম কামব্যাক করছে এই নায়ক

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তে অন্যতম দর্শক প্রিয় ধারাবাহিকের নাম অবশ্যই ইচ্ছা পুতুল। এই মুহূর্তে দারুন জমাটি পর্ব হচ্ছে এই ধারাবাহিকে (Serial) । দর্শকদের কাছে এই মুহূর্তে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে ফেলেছে ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) । ভীষণ রকম টানটান উত্তেজনাপূর্ণ সব পর্বের জন্য এই মুহূর্তে রমরমিয়ে চলছে ইচ্ছে পুতুল।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকের প্রতিটি চরিত্রই এখন দর্শকদের জন্য ভীষণ রকম উত্তেজনা নিয়ে এসেছে। প্রত্যেকটা চরিত্রের মধ্যেই রয়েছে গল্প। এই যেমন এই ধারাবাহিকের মূল তিন নায়ক নায়িকা চরিত্র মেঘ, ময়ূরী এবং সৌরনীলের যেমন আলাদা গল্প রয়েছে, তেমন‌ই গিনি-রূপের আলাদা গল্প রয়েছে। আর এই সমস্ত গল্পগুলোই দর্শকদের মন জিতে নিয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, মেঘের জীবনকে বিপর্যস্ত করে দিয়েছে তার নিজের দিদি ময়ূরী। আসলে মেঘের স্বামী সৌরনীলকে সে নিজের করে পেতে চায় আর সেই জন্যই সেই পথের কাঁটা মেঘকে সরিয়ে দিতে বিভিন্ন রকম চক্রান্ত করে চলেছে প্রতিটা মুহূর্তে। আর এই বিষয়ে যথেষ্ট সফল‌ও হয়েছে সে।

Watch Icche Putul TV Serial 6th April 2023 Full Episode 49 Online on ZEE5

মেঘ এবং সৌরনীলের মধ্যে সে তৈরি করতে সক্ষম হয়েছে অগাধ দূরত্ব।‌ যদিও সৌরনীল মেঘকে ভীষণ ভালোবাসে। কিন্তু ভালবাসলেও মেঘের প্রতি তার বিশ্বাসটা ভীষণই ঠুনকো। আর যার কারণেই এত অনাস্থা, সন্দেহের জন্ম। ‌ আর সেই কারণেই মেঘ আর ফিরে যেতে চায় না নীলের জীবনে।

আপাতভাবে নীল এবং ময়ূরীর বিয়ে হবে বলে জানা গেছে। কিন্তু এরই মধ্যে এবার শোনা যাচ্ছে এক নতুন ধামাকা হতে চলেছে ইচ্ছে পুতুলে। কী সেই ধামাকা? নায়ক বদল হবে ময়ূরীর।‌ নীল নয়, ময়ূরীর জীবনে আসতে চলেছে এক প্রেমিক পুলিশ অফিসার। কে সে? জানা গেছে এই চরিত্রে থাকতে চলেছেন নবাব নন্দিনী খ্যাত অভিনেতা ‘রেজওয়ান রাব্বানী শেখ।’ বেশ অনেকদিন পর পর্দায় ফিরবেন তিনি। এবং তার চরিত্রটি যে যথেষ্ট গুরুত্বপূর্ণ হবে তা বোঝেই যাচ্ছে।
Rezwan Rabbani Sheikh tests COVID positive, in home isolation - Times of  India

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।