Bangla Serial

নিম ফুল জমজমাট! ঈশাকে রাগতে সৃজন আর ঈশার মাঝে ঢুকল পর্ণা! ক্ষেপে গিয়ে কী করবে কুটনি?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে (Neem Phooler Madhu) নতুন চমকের জন্য জমজমাট ধারাবাহিক। ঈশার সব সত্যি সকলের সামনে আনার জন্য ততপর হয়েছে সৃজন আর পর্ণা। দুজনে মিলে তাদের বিচ্ছেদের নাটক করছে ঈশাকে ধরার জন্য। ইতিমধ্যেই কৃষ্ণার কানে বিয়ে কথা তুলতেই মৌমিতা ঈশাকে নিয়ে চলে আসে দত্ত বাড়িতে। সৃজনও ঈশা আসার পর থেকেই শত রাগ চেপেও ভালোবাসার অভিনয় করতে শুরু করে ঈশার সঙ্গে।

এদিকে নতুন শাড়ির কথা খুলেছে পর্ণা ঈশাকে দেখানোর জন্য যে সে আর সৃজন এখন শত্রু। পর্ণা ভাবতে থাকে কিভাবে সে জব্দ করবে ঈশাকে। আর ওদিকে ঈশা মৌমিতাকে বলতে থাকে “দেখ কিভাবে এখন সৃজন আমার নাম করছে।” মৌমিতার তার কথায় সায় দিতে থাকে। তখন। মৌমিতা বলে সবই ভালো কিন্তু সৃজনের মুড যেন বদলে না যায়। তখন সেই কথায় সমর্থন করে ঈশা বলে সেটা হতে দেওয়া যাবে না যত তাড়াতাড়ি সম্ভব বিয়েটা করতে হবে।

ওদিকে সকলের আড়ালে সৃজন চলে আসে পর্ণার দোকানে। সৃজনকে দেখে পর্ণা খুশি হলেও চিন্তিত হয়। সৃজনকে পর্ণা বলে সেখান থেকে চলছে যেতে কিন্তু সৃজন কিছুতেই রাজি হয়না। পর্ণা তাকে বলে নতুন শাড়ির কথার প্ল্যানটা পরে করার কারণ যাতে ঈশা সন্দেহ না করে। তখন সৃজনকে পর্ণা বলে এই রাস্তা দিয়েই ঈশা বাড়ি যায় আর তখনই রাস্তায় আসতে দেখে পর্ণা ঈশাকে। তখন পর্ণা সৃজনকে বলে তার সঙ্গে ঝগড়া করার অভিনয় করতে।

সৃজনও অভিনয় করার চেষ্টা করে কিন্তু পর্ণা বুঝতে পারে সৃজন সব গুলিয়ে ফেলছে। ঈশা আসলে সৃজন তার দেখে বলে আমার সঙ্গে এখন ঈশা আছে তুমি কোনও ক্ষতি করতে পারবে না শাড়ির কথার। সেটা শুনে খুব খুশি হয় ঈশা। ঈশার দিকে তাকিয়ে সৃজন অবাক হওয়ার অভিনয় করতে থাকে। তারপর বলে তাকে ট্যাক্সি অব্দি ছেড়ে দেওয়ার কথা। সৃজন আর ঈশা চলে গেলে হাফ ছেড়ে বাঁচে পর্ণা।

ওদিকে পরবর্তী পদক্ষেপের কথা জিজ্ঞাসা করলে পর্ণা বলে সকলকে সিঙ্গারা আর সরবর দেওয়া হবে বিকালে। বিকালে ভিড় করতে থাকে লোকজন তখনই ওখানে চলে আছে সৃজনের বাবা। সব দেখে তিনি বলেন তুমি যে আমাদের কথা ভুলে যায়নি এটা দেখেই ভালো লাগছে তারপর তিনিও ফুলকপির সিঙ্গারা আর সরবত খেতে থাকেন। এদিকে বাড়ি গিয়ে সৃজন বলতে থাকে সে পুরনো শাড়ির কথা খুলবে।

তখন সেই সিদ্ধান্তকে সমর্থন করে কৃষ্ণা। তখনই চলে আসে ঈশা আর বলে তারা সকলে ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে একটা ক্লাবে যাবে সেখানে নাচ গান করতে। সকলেই তাতে রাজি হয়ে যায় আর এই খবরটা পর্ণাকে দিয়ে দেয় বর্ষা। তারপর সেখানে সকলে পৌঁছালে তাদের অপেক্ষা করতে বলে হোস্ট এবং পর্ণা আর অনুভবের আসার কথা বলে সেটা শুনে সৃজন খুশি হলেও রাগ করার অভিনয় করে। সে সেখান থেকে চলে যেতে চাইলে ঈশা তাকে থামিয়ে দেয়। তবে কি মনে হয় আপনাদের এবার কি ধরা পড়বে ঈশা?

Piya Chanda