Bangla Serial

জবর খবর! জি বাংলায় আসছে ব্লুজের নতুন ধারাবাহিক! নায়ক-নায়িকা হলেন কারা?

জি বাংলায় (Zee Bangla) সহ বেশ কয়েকটি চ্যানেলে ধারাবাহিকের টিআরপি কমে যাওয়ার কারণে বেশ কয়েকটি ধারাবাহিক বন্ধ হচ্ছে, যেমন মিলি এবং ইচ্ছে পুতুল। এবং সেই জায়গায় সম্প্রচারিত হতে চলেছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। তাদের মধ্যেই অনেক ধারাবাহিকেরই কাজ শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। ইতিমধ্যেই শুরু হয়েছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক যেমন আলোর কোলে, মিঠিঝোরা এবং কোন গোপনে মন ভেসেছে।

তবে জানা গেছে আরও বেশ কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হবে জি বাংলায়। চারটি বড় বড় প্রযোজনা সংস্থা তাদের ধারাবাহিক সম্প্রচার করতে চলেছে জি বাংলায়। সেইগুলি হল বাংলা টকিজ, অর্গানিক স্টুডিও, সুব্রত রায়ের প্রযোজনা সংস্থা এবং ব্লুজ প্রযোজনা সংস্থা। তাদের মধ্যেই সুব্রত রায় প্রযোজনা সংস্থা ধারাবাহিক জি বাংলায় আসছে না কিন্তু বিষয়ে কারণে। তবে বাংলা টকিজ এবং ব্লুজ প্রযোজনা সংস্থার কাজ শুরু হয়ে গেছে ইতিমধ্যেই।

ব্লুজ প্রযোজনা সংস্থা বাংলা ধারাবাহিকের অত্যন্ত পরিচিত নাম। কনে বউ, মুকুট, গঙ্গারাম, কাছে আয় সই, আঁচল, যমুনা ঢাকি, রাখিবন্ধন, খোকাবাবু, স্ত্রী, কৃষ্ণকলি, কখনও মেঘ কখনও বৃষ্টি, টাপুর টুপুর, জরোয়ার ঝুমকো, ভালোবাসা ডট কম, হৃদয়হরণ বিয়ে পাশ, ভজগোবিন্দ, খেলাঘর, খুকুমণি হোম ডেলিভারি, কলের বউ, মাধবীলতা, বেনে বউ, জীবনসাথী সহ একাধিক ধারাবাহিক প্রযোজনা করেছেন ব্লুজ প্রযোজনা সংস্থা।

ইতিমধ্যেই তাদের দুটি জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী এবং গীতা LLB রাজত্ব করছে টিআরপি তালিকায় এই দুটিই বর্তমানে স্টার জলসা এবং জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক। তবে জানা গেছে মূল চরিত্রে শেষ লুক সেট করে নিয়েছে ব্লুজ। জানা গেছে আসন্ন ধারাবাহিকে মূল অভিনেতার চরিত্রে দেখা যাবে অভিনেতা সৈয়দ আরেফিনকে। তিনি এর আগেও ব্লুজের ধারাবাহিক খেলাঘরে অভিনয় করেছিলেন।

আসন্ন ধারাবাহিকের মূল চরিত্রে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী নেহা আমানদীপ। অনেকদিন ধরে চলতে থাকা জল্পনার অবসান ঘটিয়ে নেহা আবার ফিরছেন অভিনয়। কনে বউ এবং স্ত্রী ধারাবাহিকের পর তিনি এবার জুটি বাঁধছেন সৈয়দ আরেফিনের সঙ্গে। ধারাবাহিকের নাম যোগমায়া। খুব শীঘ্রই ধারাবাহিকটি তাদের শুটিং শুরু করতে চলেছে।

Piya Chanda