Entertainment

জি বাংলার সোনার সংসারে সেরা জুটি হল কারা? জগদ্ধাত্রী-স্বয়ম্ভু না তিতির-সোমরাজ? আপনার পছন্দের জুটি কোনটি?

শুরু হয়েছে কাউন্টডাউন। আর কিছুদিনের মধ্যেই আসছে জি বাংলা (Zee Bangla) সোনার সংসার অ্যাওয়ার্ড (Sonar Songsar Award)। প্রতি বছর এই অ্যাওয়ার্ড শো নিয়ে দর্শক উন্মাদনা তুঙ্গে থাকে। বিশেষ করে সেরা নায়ক-নায়িকা, সেরা জুটি ও সেরা ধারাবাহিক কোনটি জানার জন্য অপেক্ষা করেন দর্শকেরা। সোনার সংসার শুরুর আগের থেকেই আরম্ভ হয়েছে কানাঘুষো। এবারের সেরা জুটি কারা, তা আগেই হল ফাঁস।

জি বাংলার বেশ কিছু ধারাবাহিকের টিআরপি চড়া থাকলেও সেরা জুটি নিয়ে মতপার্থক্য রয়েছে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত চলা সিরিয়ালের কোন দম্পতি একে অপরের হাত ধরে পাশে দাঁড়াচ্ছে সবসময়, কারা দর্শক মনে আলাদা জায়গা করে নিয়েছে, তা নিয়ে আলাপ আলোচনা চলেই। চড়া টিআরপি হলেও বহু ধারাবাহিকের জুটি কিন্তু দর্শকদের নজর কাড়েনা।

জি বাংলার ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকের মেঘনীল জুটি ও ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের ‘সৃপর্ণা’ জুটি দর্শকদের বিশেষ পছন্দের। তবে ‘নিম ফুলের মধুর’ সৃজনের পর্ণার প্রতি কটূ মন্তব্য এবং ইচ্ছে পুতুলের নীলের মেঘকে ভুল বোঝায় দর্শকরা খানিকটা অসন্তুষ্ট। যদিও গল্পে নব্বই ডিগ্রি বদল এলেও বেশ কিছু দর্শকের দাবি, জি বাংলার সেরা জুটি অন্য কেউ।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ও বেঙ্গল টপার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-র অনুরাগীমহল কিন্তু বলছে অন্য কথা। শুধু তাই নয় টেলি অনুরাগীদের বড় অংশের মত বলছে, জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুর জুটিই কিন্তু জি বাংলার সেরা জুটি হওয়ার দাবি রাখে। কানাঘুষো খবর, জ্যাস ও স্বয়ম্ভুর হাতেই নাকি উঠবে সোনার সংসারের সেরা জুটির অ্যাওয়ার্ড।

তবে শুধুমাত্র জগদ্ধাত্রী-স্বয়ম্ভু নয়। জি বাংলার অপর একটি ধারাবাহিকের জুটি সেরার শিরোপা জেতার দাবি রাখছে। আর তারা হল ‘মন দিতে চাই’ ধারাবাহিকের সোমরাজ-তিতিরের জুটি। জি বাংলার এই ধারাবাহিক টিআরপি তালিকায় তেমন নজর কাড়তে না পারলেও এই ধারাবাহিকের নায়ক-নায়িকার জুটি বিশেষ পছন্দ দর্শকদের। জ্যাস-স্বয়ম্ভুর পর খুব সম্ভবত তিতির-সোমরাজের হাতেই নাকি উঠবে শ্রেষ্ঠ জুটির ঝকঝকে সন্মান।

Piya Chanda