Bangla Serial

দারুণ খবর! দ্বিতীয় অধ্যায় নিয়ে ফিরছে গোয়েন্দা গিন্নি ২! দারুণ খুশি হবেন ভক্তরা! কবে থেকে শুরু?

জি বাংলা (Zee Bangla) অনেকগুলি ধারাবাহিক টিআরপির কারণে শেষ হয়ে যাওয়ার সংবাদ ইতিমধ্যেই সামনে এসেছে। সেই জায়গায় আসছে নতুন তিনটি জনপ্রিয় প্রযোজনা সংস্থার যেমন ব্লুজ, অর্গানিক স্টুডিও আর বাংলা টকিজের নতুন ধারাবাহিক। তাদের মধ্যেই অনেকগুলি ধারাবাহিক কাজ শুরু হয় গেছে ইতিমধ্যেই। জি বাংলার ধারাবাহিক মিলি, ইচ্ছে পুতুল সহ বেশ কয়েকটি ধারাবাহিক শেষ হবে খুব শীঘ্রই এইরকমই সংবাদ এসেছে জি বাংলা চ্যানেল থেকে।

২০২৩ সালের ২৫শে সেপ্টেম্বর শুরু হয়েছিল ধারাবাহিক মিলি। ট্রেলার জনপ্রিয়তা লাভ করলেও ধারাবাহিকটি টিআরপি ময়দানে বিশেষ কামাল করতে পারেনি। অভিনেত্রী খেয়ালি মণ্ডল এবং অনুভব কাঞ্জিলাল সহ ধারাবাহিকে অভিনয় করছেন ধ্রুবজ্যোতি সরকার, ঐন্দ্রিলা বসু, সায়ন্ত মোদক, প্রিয়ম চক্রবর্তী, মনোজ ওঝা, সাহানা সেন, ঈশানি সেনগুপ্ত, সুদীপ চক্রবর্তী, ময়না ব্যানার্জী, সপ্তর্ষি রায় সহ একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী।

কিন্তু তার শর্তেও টিআরপিতে বিশেষ ভালো ফল করেনি ধারাবাহিকটি। মাত্র ডের মাসের মধ্যেই স্লট পরিবর্তিত হয় ধারাবাহিকটির। কিন্তু এখন সংবাদ আসছে শেষ হয়ে যাবে ধারাবাহিকটি। এবং তার জায়গায় আসছে জি বাংলার এক সময়কার জনপ্রিয় ধারাবাহিক গোয়েন্দা গিন্নি। ২০১৫ সালে সম্প্রচারিত হয়েছিল ধারাবাহিকটি। ধারাবাহিকের মূল বিষয়টিই ছিল পরমার এক গৃহবধূ থেকে গোয়েন্দা হওয়ার গল্প।

স্ত্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজিত এই ধারাবাহিকটি সফলভাবে শেষ করে ৪৩১ টি পর্ব। ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার, সাহেব চ্যাটার্জী, ইন্দ্রজিৎ বসু, অদিতি চ্যাটার্জী, রত্না ঘোষাল, মিমি দত্ত, সঞ্চারী মন্ডল, অদ্রিজা মুখার্জী, আম্বরিশ ভট্টাচার্য, প্রিয়া মন্ডল সহ একঝাঁক তারকা। থ্রিলার ধারাবাহিকটি শেষ হয়ে যায় ২০১৬ সালে। তবে জানা যাচ্ছে ধারাবাহিকটি ফিরতে চলছে আবার।

মার্চ মাসে থেকে সম্প্রচারিত হতে পারে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গোয়েন্দা গিন্নি। তাদের দ্বিতীয় অধ্যায় নিয়ে আসছে প্রযোজনা সংস্থা। তবে কি গোয়েন্দা গিন্নি পারবে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার সঙ্গে টক্কর দিয়ে বাজিমাত করতে। নাকি দীপার থেকে আবার পিছিয়ে পড়বে জি বাংলার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক গোয়েন্দা গিন্নি।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।