Bangla Serial

বরের হাতে চ’ড় খেয়ে দীপাকে অ’ভি’শা’প দিল অনুজা! দীপাকে সুখ কে’ড়ে নেওয়ার শ’প’থ নিল সে

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলি সিরিয়াল (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)স্টার জলসার (Star Jalsha) চ’র্চি’ত ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম এই সিরিয়ালে চলছে টান টান পর্ব। দর্শকদের আগ্রহ ধরে রাখতে প্রতি পর্বে থাকছে নতুন নতুন চ’মক। গল্পের নায়িকা দীপার মনে অ’স্ত গিয়েছে সূর্য। ফের একবার নতুন জীবন শুরু করতে চলেছে দীপা। ছোটবেলার বন্ধু অর্জুনের সঙ্গে শীঘ্রই চার হাত এক হতে চলেছে তার।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২২ এপ্রিল (Anurager Chhowa Today Episode 22 April)

তবে দীপার জীবন মানেই নয়া নয়া চ্যালেঞ্জ। নির্বিকার ভাবে ভালোবাসার মানুষের সঙ্গে চার হাত এক করার উপায় নেই তার। অর্জুনের সঙ্গে সাত পা’কে বাঁ’ধা পড়ার আগেও তাই একের পর এক অঘটন ঘটে চলেছে দীপার জীবনে। এই মুহূর্তে দীপাকে নিজের বিয়ের টাকা নিজেকেই রোজগার করতে হবে। সে চায় অর্জুনের সব শখ-আল্হাদের কথা মাথায় রেখে বিয়ের আয়োজন করতে।

অর্জুন চায় ধুমধাম করে বিয়ের আয়োজন হোক। নহবৎ বসুক, খাবারের মেনুতে থাকুক হরেক রকম পদ। অন্তত পক্ষে পাঁচ-ছয় লক্ষ টাকার ধাক্কা। এই ধাক্কা একা সামলাতে প্রস্তুত দীপা। সে বড় মুখ করে সকলকে বলেছে লাবণ্য সেনগুপ্ত বা অর্জুনের থেকে এক নয়া পয়সা সাহায্য নেবে না সে। নিজে বিয়ের আয়োজন করতে পারলে করবে, নাহলে করবে না।

এই টাকা জোগাড় করতে এক ফুলের প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চলেছে দীপা। কিন্তু তার আগেও বিপত্তি। ম’দ্য’প অবস্থায় দীপার নার্সারিতে আগুন লাগিয়ে দেয় জয়। বাড়িতে রীতিমতো তুল’কালা’ম করে। সেই রাতেই সেনগুপ্ত বাড়ি ছেড়ে ভাড়া বাড়িতে এসে ওঠে দীপা। এখান থেকেই করতে থাকে প্রতিযোগিতার প্রস্তুতি।

আরও পড়ুন: শাশুড়ি-বৌমা এ’ক’জো’ট! প্রথমবার পর্ণার পা’শে দাঁড়িয়ে সুইটিকে দত্ত বাড়ি ছা’ড়া করল কৃষ্ণা

সেই রাতেই আরও একবার তুলকালাম করে অনুজা। অভিনব কায়দায় দীপাকে অ’প’মান করে সে। দীপার ভাড়াবাড়িতে এসে শঙ্খ বাজিয়ে লোক জড়ো করে। সকলকে বলে দীপা যার জীবনে যায়, তার জীবন, পরিবার সব শেষ করে দেয়। দীপা অ’প’য়া। ওর উপস্থিতি মানেই অঘ’টন। অনুজার দিগ্‌বিদিক জ্ঞানশূন্য কথা শুনে তাকে ক’ষি’য়ে চড় মারতে যায় প্রবীর। তারপর রা’গ ধরে রাখতে না পেরে ভাঙচুর চালায় সে। অনুজা দীপাকে অভিশাপ দেয় ‘কোনদিন সু’খী হতে পারবে না দীপা… হাজার চেষ্টা করে নয়!’

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।