Entertainment

শাশুড়ি-বৌমা এ’ক’জো’ট! প্রথমবার পর্ণার পা’শে দাঁড়িয়ে সুইটিকে দত্ত বাড়ি ছা’ড়া করল কৃষ্ণা

Neem Phooler Madhu Today Episode: বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। নতুন নতুন চমকে জমে উঠেছে কাহিনী। দত্ত বাড়ির প্রতিদিনের কল’হ, রে’ষা’রে’ষি আবার প্রয়োজনে একে অপরের ঢাল হয়ে দাঁড়ানো এতদিন বেশ উপ’ভো’গ করেছেন দর্শকরা। যার প্রতিফলনও দেখা গেছে ধারাবাহিকের টিআরপিতে (Television Rating Point)। সর্বদাই প্রথম বা দ্বিতীয়স্থানে নিজেদের আ’ধি’পত্য কায়ে’ম রেখেছে ধারাবাহিকটি। সম্প্রতি পুরো হয়েছে ধারাবাহিকের ৭০০টি পর্ব। ধারাবাহিকে নতুন ট্র্যাক নিয়ে বর্তমানে দারুণ উত্তেজনা দর্শক মহলে।

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে সৃজনকে বো’কা বানিয়ে বিয়ে করেছে সুইটি। তারপরই গ্রামবাসীরা জানিয়ে দেন বি’য়ে যখন হয়েছে বউকে নিয়েই যেতে হবে বাড়িতে। যদিও প্রথমে বিষ’য়টা একদমই মেনে নিতে চায়নি সৃজন। তখনই গ্রামবাসীরা হাম’লা করে পর্ণা আর সৃজনের ওপর। প্রাণ বাঁ’চাতে পালাতে শুরু করে তারা। সৃজনের পিছন পিছন পালা’তে শুরু করে সুইটি। যদিও এই সবটাই হচ্ছিল সুইটির নিজের পরিকল্পনায়।

নিম ফুলের মধু আজকের পর্ব ২২ এপ্রিল (Neem Phooler Madhu Today’s Episode 22 April):

এই ধারবাহিকে দেখানো হবে সুইটিকে নিয়ে একটি বাসে উঠেছে পর্ণা আর সৃজন। কিন্তু সুইটিকে দেখেই চিনতে পারেন বাস কন্ডাক্টর! তিনি সুইটিকে বলেন বাস থেকে নে’মে যেতে। কিন্তু পর্ণা তাঁকে অনুরোধ করে বলে তাদেরকে তিনি যেন এই গ্রামের বাইরে ছে’ড়ে দেন। প্রথমে তিনি রাজি না হলেও পরে পর্ণার কথায় রাজি হয়ে যান বাস কন্ডাক্টর। তিনি পর্ণাকে বলেন ওই গ্রামের মানুষদের থেকে সাবধান থাকতে কারণ ওই গ্রামের মানুষগুলো ঠগ্।

যদিও সুইটিও মনে মনে ভাবতে থাকে একবার যখন তাঁর বিয়ে সৃজনের সঙ্গে হয়ে গেছে এখন কোনমতেই সে সৃজন আর সৃজনের বাড়ি ছেড়ে নড়’বে না। ওদিকে সৃজন আর সুইটির বিয়ের ব্যাপারে সমস্ত খবর ঈশাকে দিয়ে দেয় তাঁর গু’প্ত’চর। ঈশা মনে মনে ভাবতে এই মেয়েটিকেই কাজে লাগিয়ে সৃজন আর পর্ণাকে আলাদা করবে সে। ওদিকে কলকাতায় এসে সুইটিকে রেখেই চলে যাওয়ার সিদ্ধান্ত নেয় পর্ণা আর সৃজন। কিন্তু শেষ মুহূর্তে সুইটির কা’ন্না’কা’টি দেখে পর্ণা বাধ্য হয় সুইটিকে দত্ত বাড়িতে নিয়ে যেতে।

আরও পড়ুন: খারাপ খবর! শুরুর আগেই শে’ষ! হবে না সারেগামাপার শুটিং! অনি’র্দি’ষ্ট’কা’লের জন্য বন্ধ হয়ে গেল দাদাগিরি, দিদি নম্বর ১!

এত বড় বাড়ি দেখে হাঁ হয়ে যায় সুইটি। এরপর পুরো পরিবারকে সুইটি এবং সৃজনের বি’য়ের কথা খুলে বলে পর্ণা। আর পর্ণার কথা শুনে রেগে যায় সকলেই। সুইটি এগিয়ে এসে প্রনাম করতে গেলে তাঁর দিক থেকে মুখ ফি’রিয়ে নেন অখিলেশ দত্ত। তিনি বলেন এরকম ছ’লচা’তুরীর বিয়ে তিনি মানেন না। কৃষ্ণাও সৃজনকে স্প’ষ্ট জানিয়ে দেয় এই মেয়েকে বাড়ির বাইরে রেখে আসতে। তিনি কিছুতেই এরকম একটা মেয়েকে দত্ত বাড়ির বউ বলে মানবেন না। ফলেই বোঝাই যাচ্ছে এই প্রথমবার পর্ণার হয়ে প্র’তিবা’দ করছেন কৃষ্ণা। তবে কি সুইটি নামক বি’প’দের কী তবে পর্ণাকে কাছে টেনে নেবেন কৃষ্ণা?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।