Bangla Serial

Anumegha: শাক্য চান্স পেয়েছে, এবার মিঠাইয়ের মেয়ে ‘মিষ্টি’ আবার ফিরছে জি বাংলায়! কোন ধারাবাহিকে দেখা যাবে অনুমেঘাকে?

৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর। জি বাংলায় শেষ সম্প্রচার হওয়ার কথা ছিল ১১ ই জুন। কিন্তু কিছু সমস্যার কারণে দুদিন আগেই শেষ হয়ে গেল এই ধারাবাহিক। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই বিদায় জানিয়েছেন জিনপ্রিয় এই ধারাবাহিককে।

আগেই শোনা গিয়েছিল অন্তিম তারিখ, কিন্তু সেই তারিখ আরও কিছুটা এগিয়ে এলে দর্শকদের মন খারাপ হয়ে যায়। ৩১ মে হয়েছে ‘মিঠাইয়ের শেষ শুটিং।বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক।

আর তাই এখনকার ধারাবাহিকগুলোকে টিআরপির দিকে খুব বেশি লক্ষ রাখতে হয়। তা আরও বেশি চ্যালেঞ্জিং হয়ে উঠেছে সকলের জন্য। এই টিআরপি নির্ভর করে অনেকটাই দর্শকদের উপর। দর্শক কোন ধারাবাহিক চায় তার উপরই সেই ধারাবাহিকের স্থায়িত্ব নির্ভর। আর তাই টিআরপি রক্ষা করতে ধারাবাহিকে আনা হয় নানান নতুন চমক। বিশেষ করে ছোটদের মুখ। কারণ দেখা গিয়েছে, বেশিভাগ ধারাবাহিকে ছোটদের এন্ট্রি হতেই তাদের টিআরপি বেড়েছে, যেমন ‘অনুরাগের ছোঁয়া’।

ঠিক সেরকম মিঠাই’তে দেখা গিয়েছিল ছোট্ট দুই খুদেকে মিষ্টি ও শাক্যকে। আমরা আগেই জেনেছি, মিঠাই-এর ছেলে শাক্য আসছে বড় পর্দায়। পরিচালক কৌশিক গাঙ্গুলির সিনেমা ‘অসুখ বিসুখ’এ কামব্যাক করছেন ধৃতিষ্মান। এবার শোনা গেল মিষ্টিকে ঘিরে একটি নতুন খবর। জানা যাচ্ছে, খুদে শিল্পী ‘মিষ্টি’ অর্থাৎ অনুমেঘাকে দেখা যেতে চলেছে নতুন এক ধারাবাহিকে। মিষ্টি থেকে এবার ‘চিনি’ হয়ে সে আসতে চলেছে।

উল্লেখ্য, ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ ধারাবাহিকে মুন্নির চরিতে অভিনয় করে ছিল এই পাক্কা বুড়ি। সোশ্যাল মিডিয়ায় শিশু শিল্পীর সঙ্গে একাধিক ছবি রয়েছে সোনালী চৌধুরী থেকে শুরু করে অপরাজিতা আঢ্যর। পাশাপাশি কৌশাম্বী অর্থাৎ দিদিয়া ‘ফুলকি’ ধারাবাহিকে ফিরেছেন। জি বাংলার আসন্ন একটি নতুন ধারাবাহিকে নিপাকে দ্বিতীয় নায়িকা হিসাবে দেখা যাবে। পাশাপাশি শোনা যাচ্ছে, ধ্রুব অর্থাৎ সোম ‘ফুলকি’তে আসতে পারে। জানা গিয়েছে, জি এর একটি নতুন ধারাবাহিকে মিঠাই’এর বেশিরভাগ তারকাদের দেখা যাবে।

Ratna Adhikary