Bangla Serial

Aratrika Maity: খেলনা বাড়ি শেষ হয়নি এখনও তবু ‘জি’ ছেড়ে মিতুল আসছে ‘স্টার জলসা’ বাড়িতে! তাহলে কি বন্ধ হয়ে গেল মিতুলের শুটিং?

অল্প কয়েকদিনেই দর্শক মনে জায়গা নিয়েছে ‘খেলনা বাড়ি’। এই ধারাবাহিকে লিড রোলে রয়েছেন অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এবং অভিনেত্রী আরাত্রিকা মাইতিকে। ইন্দ্র-মিতুলের খুনসুটি সুপারহিট,জুটির রসায়ন শুরু থেকেই মনে ধরেছে। যদিও এই ধারাবাহিক নিয়ে ট্রোল কম হয়নি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ অ্যাক্টিভ আরাত্রিকা। হামেশাই নিজের জীবনের টুকরো মুহূর্তগুলো সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন নায়িকা।

বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক টুইস্ট আনছে ধারাবাহিকগুলো। পাশাপাশি ধারাবাহিকেও আসছে নানান নতুন মুখ। এমনই একটি ধারাবাহিক হল জি বাংলার ‘খেলনা বাড়ি’।

এবার শোনা গেল শেষের পথে ‘খেলনা বাড়ি’। সম্প্রতি ধারাবাহিকে এসেছে একটি বড় ট্যুইস্ট। একলাফে নিয়েছে বড় লিপ। বড় হয়ে গিয়েছে গুগলি। এবার রণ আর নকল অন্তরাকে শাস্তি দিয়েই হয়তো শেষ হবে এই মেগা। আর ঠিক তারমাঝেই এল আরেক নতুন খবর। জি বাংলার নায়িকা ফিরছেন স্টারে। হ্যাঁ, আরাত্রিকা মাইতি আসতে চলেছেন স্বর্নেন্দু সমাদ্দারের ক্রেজি আইডিয়াজের হাত ধরে জলসায়।

মিতুলকে নিয়ে ট্রোল কম হয়নি। তবে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় তিনি। আর তাই মিতুলকে নিয়ে এবার আসবে জলসার নতুন ধারাবাহিক। আর সেই ধারাবাহিক যে হিট হবেই, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। যদিও এটি কোনও অফিসিয়ালি খবর নয়। এক দর্শকদের তাঁর নিজের একান্ত বক্তব্য এটি। তিনি লিখেছেন, “সর্নেন্দু সমাদ্দারের ক্রেজি আইডিয়াজের হাত ধরে জলসায় ফিরতে চলেছে আরিত্রিকা মাইতি,,,খুব শীঘ্রই শেষ হতে চলেছে ফ্লপনা বাড়ি,, যতোই সে করুক ঝি বা সানে সিরিয়াল,,, জলসা ফ্যানরা যদি মিতুলবুড়িকে ট্রোল না করত ওকে কেউ চিনতআ না।খুব শীঘ্রই জলসাকন্যা জলসায় ফিরছে,,,,”

উল্লেখ্য, মিতুল সহ গোটা পরিবারকে শেষ করার উদ্দেশ্য অন্তরা আর রণের। আর তাই ইন্দ্রের সকল সম্পত্তি নিতে ইন্দ্রকে মিথ্যা দোষ চাপিয়ে জেলে ঢুকিয়ে দেয়। এরপর ইন্দ্রের সম্পত্তি ফেরাতে মিতুল ধারণ করে একের পর এক নতুন বেশ। প্রথমে মিতুল ছেলের বেশে নিজেকে দোষী প্রমাণিত করে ইন্দ্রের সাথে একই কারাগারে ঢোকে। তারপর জেল থেকে বেরিয়ে মিতুল টপ, জিন্স পড়ে এক মডার্ন মেয়ে সেজে রণকে ফাঁকি দেওয়ার জন্য। এবার রণ আর নকল অন্তরাকে ফাঁসানোর জন্য মিতুল আর ইন্দ্র সাজল তাদের ঘরের সেফ। এবার মিতুলের নতুন পরিকল্পনায় ফাঁসাতে চলেছে নকল অন্তরা ও রণ।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।